মতলব উত্তরে অগ্রণী ব্যাংকের ৯৩৭ তম শাখার কার্যক্রম শুরু

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর বাজারে দেশের শীর্ষস্থানীয় রাষ্ট্রায়াত্ত ব্যাংক ‘অগ্রণী ব্যাংক লিঃ’ এর ৯৩৭ তম শাখার কার্যক্রম শুরু হয়েছে। রোববার সকাল ১০ টায় ব্যাংক ভবনে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আলী হোসেন প্রধানীয়া। বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা সার্কেলের মহাব্যস্থাপক মো. নজরুল ইসলাম, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এমরান হোসেন মিয়া প্রমূখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবু সুফিয়ান।

আগামী কয়েকদিনের মাধ্যমে স্থানীয় এমপি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি ফিতা কেটে শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন বলে জানান ব্যাংক কর্তৃপক্ষ।

চাঁদপুর অঞ্চল প্রধান ও সহকারি মহাব্যবস্থাপক মিসেস গীতা মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অগ্রণী ব্যাংক চাঁদপুর জেলা অফিসার্স সমিতির সভাপতি ও বাবুরহাট শাখার ব্যবস্থাপক মো. জাকির হোসেন খান, চাঁদপুর ষ্টেশন রোড শাখার ব্যবস্থাপক লোকমান হাজরা, মতলব বাজার শাখার ব্যবস্থাপক লোকমান হেকিম, উদ্বোধনী শাখা নিশ্চিন্তপুর বাজার শাখার ব্যবস্থাপক কাজী কাউছার হোসেন, ছেঙ্গারচর বাজার শাখার ব্যবস্থাপক রহমত আলী, ছেঙ্গারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শেখ ফরিদ, ব্যবসায়ী শরীফ উল্লা দর্জি, মাহমুদুল হক’সহ বিভিন্ন শাখা থেকে আগত ব্যবস্থাপকগণ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীবৃন্দ।

Print Friendly

Related Posts