বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইতালির নতুন কমিটি

জাসিম আহমেদ সভাপতি ও আব্দুল বাসিত দলইকে সাধারণ সম্পাদক

ইসমাইল হোসেন স্বপন. ইতালি : জনকল্যাণ ও সেবামূলক একটি আর্ন্তজাতিক সংগঠন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের দ্বিতীয় মেয়াদে ইতালির কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেছে গত ২ জুন শনিবার স্হানীয় জলখাবার রেষ্টুরেন্টে।

২০১৮-২০২০ সালের জন্য ১৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি জাসিম আহমেদ , সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই এবং কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ নির্বাচিত হয়েছেন।

কার্যকরী পরিষদে অন্যান্যরা হলেন :

সহ সভাপতি মাহদী আহমেদ (মুকিত), সহ সভাপতি ফয়সল খাঁন , সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই , সহ সাধারণ সম্পাদক আব্দুল হাসিব (শাহনূর) , সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন (শাহ আলম), কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ , প্রচার সম্পাদক তোফায়েল উদ্দিন , দপ্তর সম্পাদক মাসুম আহমেদ , যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল আহাদ, আইন ও আন্তর্জাতিক সম্পাদক নাহিদ হোসেন , শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সুয়েব আহমেদ ,  শ্রম ও কল্যাণ সম্পাদক শিমুল চৌধুরী , ত্রান ও দুর্যোগ সম্পাদক আব্দুল মুহিত দলই , মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রেবিনা আক্তার , সদস্য মস্তাক আহমেদ , সদস্য গোলাম মাহমুদ দিপু ।

অনুষ্ঠান শেষে নতুন কমিটির জন্য দোয়া কামনা ও ইফতার মাহফিলের আয়েজন করা হয়। এ সময় উপস্হিত ছিলেন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের ট্রাষ্টি ছাড়াও মিলানের বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, আঞ্চলিক নেতৃবৃন্দ। সকলে নতুন কমিটির শুভকামনা করেন।

Print Friendly

Related Posts