অাম্বানিকন্যার বিয়েকে ঘিরে এলাহি কাণ্ড

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ শনিবার থেকে শুরু হয়েছে সেলিব্রেশন। উদয়পুরের লেক পিচোলায় প্রি-ওয়েডিং সেরিমনির আসর চলবে আজ ও কাল। ভারতের উদয়পুরে এখন উৎসব আমেজ। মুকেশ অাম্বানির একমাত্র মেয়ের বিয়ে। তাই সেজে উঠেছে উদয়পুর। স্বাভাবিকভাবেই কোনও কার্পণ্য রাখছেন না তিনি।

উদয়পুরের সবকটি পাঁচতারা হোটেলের ঘর বুক করা হয়েছে অতিথিদের জন্য। অতিথিদের আনা-নেওয়ার জন্য ২০০ টি চার্টার্ড বিমান ভাড়া করা হয়েছে।

আগামী ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অাম্বানির মেয়ে ঈশা আম্বানি। শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ঈশা। এর আগে ৮ ও ৯ ডিসেম্বর দুই পরিবার মেতে উঠবে প্রি-ওয়েডিং সেরিমনিতে।

বিয়েতে দেশ-বিদেশ থেকে অতিথিদের আনা-নেওয়ার জন্য ভাড়া করা হয়েছে ২০০ বিমান। ১২ ডিসেম্বর উদয়পুর বিমানবন্দরে থাকবে বিমানগুলো। তবে এই বিমানবন্দরে দিনে ফ্লাইট ওঠানামা করে ১৯টি। কিন্তু সে দিন ফ্লাইট ওঠানামা করবে প্রায় ১০ গুণ বেশি।

এছাড়া বিমানবন্দর থেকে নিয়ে আসার জন্য এবং শহর দেখানোর জন্য হাজারেরও বেশি বিলাসবহুল গাড়ির ব্যবস্থা করেছেন আম্বানি। জাগুয়ার, মার্সিডিজ, পোর্সে, বিএমডব্লিউ সবই রয়েছে এই তালিকায়।

জলের মধ্যেই তৈরি রূপকথার দেশ। তৈরি ভাসমান মঞ্চ। অজস্র নৌকা। অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্যে মোড়া লেক পিচোলার উদয় বিলাস ঘাটে এক বিশাল ভাসমান মঞ্চ।  নৌকায় থাকবে অম্বানিদের পূজিত দেবতা শ্রীনাথজির মূর্তি। ভাসমান মঞ্চেই পারফর্ম করবেন নৃত্যশিল্পীরা। ভারতীয় সংস্কৃতিতেই হবে অনুষ্ঠান। লেকের জলে দেবতাকে মহা আরতির ব্যবস্থাও করছে অম্বানি পরিবার। জলের মাঝে আছে ফোয়ারাও। আম্বানিকন্যার বিয়েতে এই না হলে কি হয়!

আম্বানি কন্যার জন্য জলের মধ্যেই তৈরি করা হচ্ছে রূপকথার দেশ

Print Friendly, PDF & Email

Related Posts