মানিকগঞ্জ-৩ আসনে নৌকার প্রচারণায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে মানিকগঞ্জে চলছে নির্বাচনী আমেজ।নির্বাচনী এলাকার সাধারণ ভোটারদের দুয়ারে যাচ্ছেন প্রার্থীরা।

গত সোমবার জেলা রিটার্নিং কর্মকর্তার নিকট থেকে প্রতীক বরাদ্দ পেয়েই প্রচারণায় নামেন মানিকগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের নৌকার প্রার্থী বর্তমান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন (এমপি)। তিনি চতুর্থবারের মতো এই আসনে আওয়ামী লীগ থেকে মনোনিত হয়েছেন।

দলীয় প্রতীক পেয়েই মঙ্গলবার সন্ধ্যায় মানিকগঞ্জ পৌর এলাকার ৯ ও ৫ নং ওয়ার্ডে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেন জাহিদ মালেক। পরের দিন সাটুরিয়া উপজেলার দরগ্রাম ইউনিয়নের শিমুলিয়া বাজার, রৌহা, কুনাইল ও নওগা এলাকায় নির্বাচনী প্রচার করেন।

প্রচারকালে প্রতিমন্ত্রী সাধারণ ভোটারদেরকে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে আহবান জানান। তিনি বলেন, এই দেশে নৌকা ক্ষমতায় থাকলেই উন্নয়ন হয়। সারা দেশের ন্যায় মানিকগঞ্জেও ব্যাপক উন্নয়নমূলক কাজ বাস্তবায়িত হয়েছে। কিছু সংখ্যক কাজ চলমান রয়েছে। এই চলমান কাজগুলো সম্পূর্ণ করতে আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। তাহলেই উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

নির্বাচনী প্রচারকালে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. গোলাম মহীউদ্দিন, সাধারণ সম্পাদক পিপি এ্যাড. আব্দুস সালাম, সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. রমজান আলী, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Related Posts