নৌকা মার্কা মানেই স্বাধীনতা, নৌকা মার্কা মানেই উন্নয়ন

মানিকগঞ্জ প্রতিনিধি:  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী, গণহত্যা পরিচালনাকারী, অগ্নিসন্ত্রাসীদের ভোটযুদ্ধে হারিয়ে দেশকে রক্ষা করতে হবে। নৌকা মার্কা মানেই স্বাধীনতা, নৌকা মার্কা মানেই উন্নয়ন। তাই ৩০ ডিসেম্বরের নির্বাচনে সারাদেশে নৌকাকে বিজয়ী করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার দাবি জানান তিনি।

বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের একপথসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

বক্তব্যের শুরুতেই তিনি বিগত ১০ বছরে তার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। মানিকগঞ্জ-১ আসনে আওয়ামীলীগ প্রার্থী এ.এম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনে মমতাজ বেগম ও মানিকগঞ্জ-৩ আসনে জাহিদ মালেক স্বপনের পক্ষে ভোট চান তিনি। বলেন, গত ১০ বছরে মানিকগঞ্জে যে উন্নয়ন হয়েছে বিগত দিনের কোন সরকার তা করতে পারেনি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়। গ্রামকে শহর হিসাবে গড়ে তুলছি। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হয়েছে। অনেক বাধা পেড়িয়ে পদ্মা সেতু নির্মাণ কাজ চলছে। রাস্তা ঘাটের ব্যপক উন্নয়ন হয়েছে। স্কুল কলেজ সরকারীকরন করা হয়েছে। মানুষের অর্থসামাজিক অবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন আর কেউ না খেয়ে থাকেনা।

প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নের রোল মডেল হিসাবে আমরা সন্মান পেয়েছি। কারো কাছে মাথা নত না করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এগিয়ে যাওয়া অব্যাহত থাকবে। ক্ষমতায় থেকেই আমরা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করবো।

প্রধানমন্ত্রী বলেন, আবার ক্ষমতায় আসলে মানিকগঞ্জে একটি কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র, অর্থনৈতিক জোন, আন্তর্জাতিক মানের একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করবো।

জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য দেন মানিকগঞ্জ -২ আসনের প্রার্থী মমতাজ বেগম এমপি ও মানিকগঞ্জ-৩ আসনের প্রার্থী স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি। প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর কবির নানক, বাহাউদ্দিন নাসিম, ওমর ফারুক, আবদুল রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

Related Posts