উন্নয়নের গান গেয়ে নৌকায় ভোট চাইলেন মমতাজ বেগম

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ : কণ্ঠশিল্পী থেকে হয়েছেন জনপ্রতিনিধি। নিজের সুরেলা কণ্ঠে ‘‘ ও আমার দাদি গো, ও আমার আপা গো ও ফুফু খালা সব নেতার চাইতে আমার শেখ হাসিনাই ভালা, সব মার্কার চাইতে আমার নৌকা মার্কাই ভালা, সব নেতার চাইতে আমার মমতাজ আপাই ভালা’ গানের মাধ্যমে গণসংযোগস্থলে সাধারণ ভোটাদের কাছে নৌকাকে জয়ী করতে ভোট চাইছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনি প্রচারণায় মানিকগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী বর্তমান সাংসদ মমতাজ বেগম। তিনি এবারও এই আসনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনি এলাকার গ্রাম-মহল্লা, হাট-বাজার চষে বেড়াচ্ছেন। তুলে ধরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে সকল উন্নয়নমূলক কাজের দৃশ্যমান চিত্র। গণসংযোগে তিনি সাধারণ ভোটারদের কাছে লিফলেট ফিতরণও করেন।

বৃহস্পতিবার সকালে হরিরামপুর উপজেলার চালা ইউনিয়নের সাপাইর চানপুর এলাকায় গণসংযোগে আসেন মমতাজ বেগম। তাঁকে আসতে দেখেই এলাকার সাধারণ জনগন ভীড় জমিয়ে ফেলেন। আশেপাশের বাড়ি থেকে শিশু,কিশোরী, গৃহবধুসহ কয়েক শতাধিক নারীরা গণসংযোস্থলে জড় হতে থাকে। গণসংযোগস্থলে ৪শতাধিক লোকের সমাগম হয়। এতে নারীদের সংখ্যাই ছিলো সবচেয়ে বেশি।

সকালে হরিরামপুরের চালা ইউনিয়নের সাপাইর চানপুর, লাউতা বাজার, দিয়াবাড়ি, দুপুরে রামকৃষ্ণপুর ইউনিয়নের দুটি এলাকায় নির্বাচনি গণসংযোগ করেন মমতাজ বেগম।

গণসংযোগে কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেন, উন্নয়ন চাইলে উন্নয়নের সরকার লাগবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই কেবল উন্নয়নে সরকার। আওয়মী লীগ ১০ বছরে যে দেশের যে উন্নয়ন করেছে তা বিগত কোনো সরকারই করতে পারে নাই। বিএনপির বলেছিল শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসবে না। তাই তারা আগুন পেট্রোল বোমা দিয়ে দেশে নিড়ীহ মানুষকে পুড়িয়ে মেরেছে। বিএনপি ঠিকই নির্বাচনে আসছে কিন্তু মানুষ পুড়িয়ে হত্যা করে। এবার শেখ হাসিনার অধীনেই তারা নির্বাচনে অংশ নিয়েছে।

মমতাজ আরও বলেন, মানিকগঞ্জের এই অবহেলি অঞ্চলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিতে হবে। আপনারা আমাকে তথা নৌকায় একটি ভোট দিবেন আমি মমতাজ আপনাদের দশটি কাজ করে দিবো।

নির্বাচনি গণসংযোগে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দিন, সাবেদ সাংসদ সামছুদ্দিন আহমেদ, জেলা আ’লীগের নেতা আবিদ হাসান বিপ্লব, জেলা পরিষদরে সদস্য ইঞ্জি: সালাম চৌধুরী, হরিরামপুর আ’লীগের সভাপতি গুলজার হোসেন বাচ্চু, সাধরণ সম্পাদক আবদুর রব, হাজী ইউসুফ আলী, জালার সরকার বয়াতী, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজমহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Related Posts