নির্বাচনে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান বন্ধু সমাজের

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আসন্ন ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে সবাইকে কলহ-দ্বন্দ্ব-সংঘাতমুক্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য শান্তির আহ্বান জানিয়েছেন বাংলাদেশ বন্ধু সমাজ।

শুক্রবার (২১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান বাংলাদেশ বন্ধু সমাজের সভাপতি এফ. আহমেদ খান রাজীব।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে রাজিব খান বলেন, পৃথিবীর সমস্ত কলহ-দ্বন্দ্ব ও সংঘাত রোধে মানুষের মধ্যে বিভেদ সৃষ্টির চক্রান্তকারী মানুষের প্রকাশ্য শত্রু অভিশপ্ত ইবলিশ শয়তানকে পরাস্ত করতে হবে। তাহলেই দেশে সত্য ও শান্তি প্রতিষ্ঠিত হবে। এ লক্ষ্যে বন্ধু সমাজের পক্ষ থেকে ২৩ নভেম্বরকে ‘হিংসামুক্ত বিশ্ব সম্প্রীতি দিবস’ উদযাপন করে আসছি এবং জাতীয়ভাবে দিনটিকে পালনের আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, আমরা দেশে শান্তিপূর্ণ পরিবেশ চাই। কোনো সংঘাত চাই না। সেই লক্ষ্যে আসন্ন নির্বাচনে যেনো কোনো কলহ-দ্বন্দ্ব ও সংঘাত না হয় এজন্য আমি দেশের সকল রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকল শ্রেণী-পেশার মানুষের প্রতি অনুরোধ করছি।

এফ. আহমেদ খান রাজীব নির্বাচন পরবর্তীতে যারা নতুন সরকার গঠন করবে তাদেরসহ নবনির্বাচিত সকল সংসদ সদস্যদের মহামান্য রাষ্ট্রপতিকে প্রধান অতিথি করে বাংলাদেশে অবস্থিত সকল দূতাবাসের রাষ্ট্রদূতসহ দেশবরেণ্য মহোদয়গণদের উপস্থিতিতে শুভেচ্ছা-বরণ ও সংবর্ধনা দেয়ার ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- মো. লিয়াকত আলী খান, মো. হাবিবুর রহমান, মো. ইমামুল হক মুকুট, মো. নূরুল হুদা মিলু চৌধুরী, এইচ এম সিরাজ, মো. কামরুজ্জামান জিয়া, ডি এম আমিরুল ইসলাম অমর, মো. রফিকুল ইসলাম মাসুম, মো. মজিবুর রহমান, তোফাজ্জল হোসেন শাহীন প্রমুখ।

Print Friendly, PDF & Email

Related Posts