সোনম অন্তঃসত্ত্বা?

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সোনম কাপুর। তার এমন এক ভিডিও প্রকাশ্যে এসেছে যা দেখে মনে হচ্ছে তিনি গর্ভবতী। এমনই কানাঘুষা শোনা যাচ্ছে টুইটারের এক ভিডিও নিয়ে।

যেমন বিতর্ক উঁকি দিয়েছিল করিনা কাপুরের এক ভিডিও নিয়ে। যেখানে মনে হয়েছিল করিনা তার ‘বেবি বাম্প’ ঢেকে রেখেছেন জামার আড়ালে। পরে অবশ্য ঝানা গিয়েছিল তথ্য ভুল তৈমুরের কোনও ভাই বা বোন আসার এখন কোনও সম্ভাবনা নেই।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা যায় সোনম কাপুরকে। কোমরে বেল্ট বাঁধা একটি হলুদ পোশাকে অসাধারণ দেখাচ্ছিল বলিউডের ফ্যাশনিস্তাকে। চোখে ছিল সানগ্লাস। কিন্তু এই ছবি দেখেই অনেকের মন্তব্য, এত ঢিলে পোশাক সোনমের মতো ফ্যাশনিস্তা কোনওদিনই পরেননি। তার সঙ্গে সোনমের হাঁটার ভঙ্গিতেও নাকি রয়েছে ইঙ্গিত।

একইসঙ্গে অনেকের দাবি, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই নাকি হিল জুতো পরা আপাতত বন্ধ রেখেছেন অভিনেত্রী। যদিও অফিশিয়ালি সোনম বা তাঁর স্বামী আনন্দের কেউই এই বিষয়ে মুখ খোলেননি। বিয়ের পর বেশ কয়েকবারই সোনমের মাতৃত্ব নিয়ে গুজব রটেছে।

কারণ কয়েকদিন আগে স্বামী আনন্দ আহুজা মাটিতে বসে স্ত্রী সোনমের জুতোর ফিতে বেঁধে দেওয়ার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি দেখে অনেকেই মন্তব্য করেছিলেন, সোনমের প্রেগন্যান্সি নিয়ে। তারা বলেছিলেন, সম্ভবত সোনম মা হতে চলেছেন, সে কারণেই নিচু হয়ে জুতোর ফিতে বাঁধলেন না তিনি। গত বারের মতো এই গল্পও কি শুধুই গল্প! নাকি সত্যি? সেটাই এখন দেখার।

Print Friendly

Related Posts