বিডিটিকেটসে এখন অভ্যন্তীণ রুটের এয়ার টিকেট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অভ্যন্তরীণ রুটের জন্য এয়ার টিকেট কেনার সুযোগ আনল দেশের অন্যতম অনলাইন টিকেটিং প্লাটফর্ম বিডিটিকেটস ডটকম। এখন থেকে বিমান যাত্রীরা মাত্র কয়েক ক্লিকেই দেশে চলাচল করা সকল এয়ারলাইনের ফ্লাইটগুলোর টিকেট কেনার সুযোগ পাবেন। বিডিটিকেটস ডটকমে দৈনিক ১০ হাজারের বেশি অভ্যন্তরীণ রুটের টিকেট পাওয়া যাবে।

রাজধানীর রবি কর্পোরেট অফিসে সম্প্রতি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ সেবাটির উদ্বোধন করেন। রবির ডিজিটাল সার্ভিসেস ডিভিশনের প্রচেষ্টায় বিডিটিকেটস ডটকমের মাধ্যমে অনলাইন এয়ার টিকেট কেনার সেবাটি চালু হয়েছে। দেশের অন্যতম বৃহত্তম অনলাইন ট্রাভেল এজেন্ট এএমওয়াইবিডি’র সহযোগিতায় এ সেবাটি বাস্তবায়ন করা হয়।

এ প্লাটফর্ম থেকে গ্রাহকরা সহজেই ফ্লাইট এবং এগুলোর মধ্যে তুলনামূলক বিশ্লেষণ করে নিজের পছন্দের টিকেট কেনা এবং প্রয়োজনীয় তথ্য পেতে পারেন। অনলাইন লেনদেনের যে কোন মাধ্যম ব্যবহার করে বিডিটিকেটস ডটকমের মাধ্যমে সহজেই কাক্সিক্ষত টিকেট বুক করতে পারবেন যাত্রীরা। কল সেন্টারের (১৬৪৬০) মাধ্যমেও এয়ার টিকেট বুক করা যাবে।

বাংলাদেশে বাস ও লঞ্চের ই-টিকিট সরবরাহকারী সর্ববৃহৎ প্লাটফর্ম হলো বিডিটিকেটস। এয়ার টিকিট সেবা যোগ করার মাধ্যমে এক ছাতার নিচে সব ধরণের অনলাইন টিকেট সেবা নিয়ে এলো বিডিটিকেটস।

Print Friendly

Related Posts