মতলব উত্তরে শিক্ষক সমাজের পক্ষ থেকে এমপি ও উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার শিক্ষক সমাজের পক্ষ থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফলকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগন উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার বিকালে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। সংবর্ধিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সভাপতিত্ব করেন উপজেলা বেসরকারি শিক্ষক সমিতির সভাপতি মোঃ শহিদ উল্লা প্রধান। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা মো. এনামুল হক। গীতা থেকে পাঠ করেন দূর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু স্বপন কুমার সূত্রধর। স্বাগত বক্তব্য রাখেন নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম।

আলোচনা সভা শুরু হওয়ার আগে সংবর্ধিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ।

ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার মোঃ আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান এএইচএম গিয়াস উদ্দিন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মুরশেদুল আলম, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, চাঁদপুর জেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ আব্বাস উদ্দিন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহম্মদ, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এসএম সিরাজুল ইসলাম, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজালাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, শিক্ষকরা হলেন মানুষ গড়ার কারিগর। তাই আমি তাদের সম্মান করে বলি, শিক্ষিত জাতি গঠনে আপনাদের দায়িত্বকে আমি অধিক শ্রদ্ধা জানাই। শিক্ষকদের মাধ্যমেই শিক্ষিত উন্নত জাতি গঠন করা সম্ভব। তিনি আরও বলেন, আপনারা আমাকে যে সম্মান দিলেন, আমি তা বজায় রাখার চেষ্টা করবো। আপনাদের যেকোন সমস্যা আমাকে জানাবেন।

বিশেষ অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার পর আপনারা আমাকে যে সম্মানে ভূষিত করলেন তাই আপনাদের কাছে আমি কৃতজ্ঞ।

তিনি বলেন, মতলব উত্তর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকদের উন্নয়নে উপজেলা পরিষদ পাশে থাকবে। তিনি সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Print Friendly

Related Posts