মুখ খুললেন সানি লিওন

মেট্রো নিউজ : কনডমের বিতর্কিত বিজ্ঞাপন বিষয়ে আবারো মুখ খুললেন সানি লিওন। ভারতের ইংরেজি  দৈনিক হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সানি লিওন দাবি করেন, ‘কন্ডমের বিজ্ঞাপনটি করে তিনি কোনো ভুল করেননি। কারণ এর মাধ্যমে তিনি নিরাপদ যৌন মিলনের বিষয়টি প্রচার করেছেন।’

‘ম্যানফোর্স’ নামের ওই কনডমের বিজ্ঞাপনটি প্রচারের পরপরই ভারতজুড়ে তীব্র আপত্তি উঠে এর বিরুদ্ধে। ধর্ষণ বেড়ে যাওয়ার পেছনে সানি লিওনের এমন উত্তেজক ভূমিকায় অভিনয়কে দায়ী করে অনেকেই বিজ্ঞাপনটি নিষিদ্ধের দাবি জানান তখন। রাজনৈতিক দল সিপিআইয়ের কৃষক শাখার নেতা অতুল কুমার অঞ্জন বলিউড অভিনেত্রী রাখী সাওয়ান্তসহ অনেক নামকরা ব্যক্তিই ছিলেন অভিযোগকারীর তালিকায়। অশ্লীলতা ছড়ানোর অভিযোগও উঠেছিল সানির বিরুদ্ধে।
একপর্যায়ে বিজ্ঞাপনের মাধ্যমে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে সাবেক এ পর্ন স্টারকে তলব করে পাঞ্জাবের পুলিশ। ‘রক্ষা জ্যোতি ফাউন্ডেশন’ নামে একটি এনজিও সানি লিওন, কনডম উৎপাদনকারী কোম্পানি ও বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠানের বিরুদ্ধে এমন অভিযোগ করার পর এ পদক্ষেপ নেওয়া হয়েছিল।
তবে এসব পদক্ষেপ বা সমালোচনা কিছুই দমাতে পারেনি সানি লিওনকে। সমালোচনা ও অভিযোগ বিষয়ে সানি লিওন তখন বলেন, ‘ক্ষমতাশালী লোকেরা নিজেদের কাজ ঠিকমতো করেন না। অথচ আমাকে নিয়ে ভেবে সময় নষ্ট করেন। এদের জন্য আমার কষ্ট হয়।’ বিজ্ঞাপনের বিরুদ্ধে আনা অভিযোগের আইনি সুরাহা অবশ্য এখনো হয়নি।
Print Friendly, PDF & Email

Related Posts