তুরষ্কে নুসরাতের বিয়ের আসর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বিয়ের পিঁড়িতে বসছেন নুসরত জাহান। তবে কলকাতায় নয়, বিয়ে হচ্ছে তুরষ্কে। সমুদ্রের কোলে এক অসাধারণ রিসর্টে চলছে ডেস্টিনেশন ওয়েডিং। আর সেখান থেকেই ছবি পোস্ট করছেন নায়িকা নিজে।

বন্ধু ও পরিবার নিয়ে তুরষ্কের বোদরুমে উড়ে গিয়েছেন নুসরত। সঙ্গে রয়েছেন মিমিও। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে সেই সব ছবি পোস্ট হতে শুরু করেছে। ছবি পোস্ট করেছেন মিমিও। ইনস্টাগ্রামের স্টোরিতে রয়েছে নুসরতের বিয়ের অনুষ্ঠানের ভিডিও।

নুসরত ও তাঁর হবু বর নিখিল দু’জনেরই নামের অদ্যক্ষর N ও পদবীর অদ্যক্ষর J. তাই এই বিয়ের ছবি দিতে #NJAffair হ্যাশট্যাগ ব্যবহার করছেন তাঁরা।

নুসরত নিজে দুটি ছবি পোস্ট করেছে। সেখানে লাল ও কালো চেক পোশাক পরে রয়েছেন তিনি। বিয়ের আগে তাঁর রূপ যেন ফেটে পড়ছে। এছাড়াও তাঁর কলকাতার বাড়িতে হওয়া গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন তাঁর আর এক বান্ধবী অভিনেত্রী তনুশ্রী। আর তুরষ্কে গিয়ে হলুদ ড্রেস পরে ছবি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী।

MIMI

সদ্য সাংসদ হয়েছেন মিমি ও নুসরত। পার্লামেন্টের সামনে ছবি তুলে বিতর্কের মুখে পড়তে হয়েছে তাঁদের। আর এবার নুসরতের বিয়ের সাজের ছবি দেখার জন্য উন্মুখ হয়ে আছে তাঁর ভক্তরা।

মঙ্গলবার, ১৮ জুন রয়েছে নুসরতের মেহেন্দি ও পুল পার্টি। পাঁচতারা হোটেলের বিশাল পুলে হবে পার্টি। মেতে উঠবেন নুসরত, নিখিল ও বন্ধুরা। সেখানে বোহেমিয়ান থিমের পোশাক পরবেন দু’জনেই। সেই পোশাকও হবে অবশ্যই ডিজাইনারের তৈরি।

সন্ধেয় বসবে নাচ-গানের আসর। অর্থাৎ সঙ্গীত। সন্ধে থেকে শুরু হয়ে সারা রাত চলবে সঙ্গীত। ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরবেন পাত্র-পাত্রী। লেহেঙ্গা পরতে পারেন নুসরত। আর নিখিলের পরনে থাকবে শেরওয়ানি। পরের দিন সকালে শুরু হবে হলদি অর্থাৎ গায়ে হলুদের অনুষ্ঠান। দু’জনেই হলুদ রঙের ভারতীয় পোশাক পরবেন।

হলদির দিন সন্ধেয়ে হবে ‘ফেরা’ বা বিয়ে। ভারতীয় রীতি মেনে হওয়া ওই অনুষ্ঠানে ভারতীয় পোশাক পরবেন নুসরত। তিনি পরতে পারেন লাল রঙের লহেঙ্গা। ধুতি আর পাঞ্জাবী বা শেরওয়ানি পরবেন নিখিল।

‘ফেরা’র পর রাতে হবে রিসেপশন, সঙ্গে আফটার পার্টি। ভারী ভারতীয় পোশাক ছেড়ে দু’জনেই পরবেন আরামদায়ক ওয়েস্টার্ন পোশাক। ড্রেস পরবেন নুসরত আর নিখিলের পরনে থাকবে শার্ট।

পরের দিন অর্থাৎ ২০ তারিখে হবে হোয়াইট ওয়েডিং। ঠিক যেভাবে ক্রিশ্চান মতে বিয়ে হয়, তেমনটাই হবে নুসরত-নিখিলের বিয়ে। নুসরত সেখানে পরবেন মিন্ট গ্রিন রঙের পোশাক। আর নিখিল পরতে পারেন স্যুট।

Print Friendly

Related Posts