ডেনমার্ক বিএনপির সভাপতি গাজী মনিরের মাতার মৃত্যুতে ফিনল্যান্ড বিএনপির শোক

জামান সরকার, হেলসিংকি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)  ডেনমার্ক শাখার সভাপতি গাজী মনির আহমেদের মাতা জনাবা আফিয়া বেগমের মৃত্যুতে ফিনল্যান্ড বিএনপি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে।

বিশিষ্ট সমাজ সেবিকা জনাবা আফিয়া বেগম শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ফেনী কসমোপলিটান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

শুক্রবার সন্ধ্যায় গনমাধ্যমে পাঠানো এক যৌথ শোক বার্তায় ফিনল্যান্ড বিএনপির নেতৃবৃন্দ বলেন, জাতীয়তাবাদী শক্তির নিবেদিত প্রাণ ডেনমার্ক বিএনপির সভাপতি গাজী মনিরের মাতার মৃত্যুতে তাঁর পরিবার-পরিজন ও গুণগ্রাহীর মতো ফিনল্যান্ড বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে ব্যথিত ও মর্মাহত।

যৌথ শোক বার্তায় ফিনল্যান্ড বিএনপির নেতৃবৃন্দ আরো বলেন, একজন সৎ ও আদর্শবান জননী মরহুমা আফিয়া বেগম তাঁর গার্হস্থ্য দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের পাশাপাশি তিনি নিজেকে সমাজসেবায সম্পৃক্ত রেখেছিলেন, যা তাঁর পরবর্তী প্রজন্মের নিকট অনুপ্রেরণা হয়ে থাকবে। একজন সৎ, সজ্জন, ধার্মিক ও পরোপকারী ব্যক্তি হিসাবে এলাকার মানুষের নিকট মরহুমা আফিয়া বেগম ছিলেন পরম শ্রদ্ধেয় ব্যক্তিত্ব, যার জীবনে জড়িয়ে আছে দেশ ও মাতৃপ্রেম।

শোকবার্তায় স্বাক্ষরকারীরা হলেন, ফিনল্যান্ড বিএনপি নেতা জামান সরকার, মবিন মোহাম্মদ, রুবেল ভূঁইয়া, মোকলেসুর রহমান চপল, বদরুম মনির ফেরদৌস, সামসুল গাজী, প্রদীপ কুমার সাহা, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন মোহাম্মদ, আবদুল্লাহ আল মাসুদ, সাহিন মোহাম্মদ, আবুল কালাম আজাদ, নিজাম উদ্দিন, অপু সরকার, মোজাহেদুল ইসলাম, মারুফ ও মনিরুল ইসলাম প্রমুখ।

শোকবার্তায় ফিনল্যান্ড  বিএনপি নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উপরের ছবি: বিএনপি ডেনমার্ক শাখার সভাপতি গাজী মনির আহমেদ

Print Friendly

Related Posts