বিশ্বসুন্দরী মানুষি ছিল্লার, মুক্তি পাচ্ছে তার প্রথম ছবি সম্রাট পৃথ্বীরাজ

আজ ৩ জুন মুক্তি পাচ্ছে তার প্রথম ছবি সম্রাট পৃথ্বীরাজ।পড়াশোনায় ভালো ছিলেন। মেডিকেলে পড়তে পড়তে হঠাৎই গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন। ২০১৭ সালে বিশ্বসুন্দরীর খেতাব জয়ের পর লোকে মানুষি ছিল্লারকে চিনতে শুরু করে।

বলিউডের নামী প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস তার সঙ্গে চুক্তি করে। প্রথম ছবিতেই সহকর্মী হিসেবে মানুষি পান এ সময়ের অন্যতম সফল বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে। তবে কোভিডের কারণে বারবার তাঁর অভিষেক বিলম্বিত হচ্ছিল।

ছবিতে রাজকন্যা সংযুক্তার মতো রূপসী আর সাহসী নারীর চরিত্রে দেখা যাবে মানুষিকে। চন্দ্র প্রকাশ দ্বিবেদী পরিচালিত সম্রাট পৃথ্বীরাজ মুক্তির আগে যশরাজ স্টুডিওতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মানুষি ছিল্লার।

মানুষি বলেন তাঁর ‘সংযুক্তা’ হয়ে ওঠার কথা। ‘টানা ৯ মাস আমি “সংযুক্তা” হয়ে ওঠার প্রস্তুতি নিয়েছিলাম। রোজ সকালে যশরাজ স্টুডিওতে যেতাম। রাতে ফিরতাম। এই ছিল রোজনামচা। এ সময় নানা ধরনের প্রশিক্ষণ নিতে হয়েছে। অভিনয়ের প্রাথমিক ব্যাপারস্যাপার শিখতে হয়েছে। এ ছাড়া লাইট, ক্যামেরার সঠিক অ্যাঙ্গেল নেওয়া শিখেছি,’ বলেন মানুষি। চরিত্রের প্রয়োজনে আরও অনেক কিছুই শিখতে হয়েছে এই অভিনেত্রীকে।

তিনি বলেন, ‘বিশ্বসুন্দরীর খেতাব জয়ের কারণে আগেই অনেকের নজরে চলে এসেছি। এর আগে আমি ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। সেসব অভিজ্ঞতা অভিনয়ের ক্ষেত্রে কাজে এসেছে। তাই সিনেমায় নতুন হয়েও নিজেকে পুরোপুরি নতুন মনে হয়নি।’

সম্রাট পৃথ্বীরাজ আর রাজকন্যা সংযুক্তার প্রেমকাহিনি ইতিহাসের পাতায় অমর হয়ে আছে। শুরুতে তাঁদের প্রেমকথা শুনে অবাক হয়েছিলেন মানুষি, ‘আমার কাছে সবচেয়ে চ্যালেঞ্জিং লেগেছে তাঁদের প্রেমকাহিনি। কোনো মেয়ে একজনকে না দেখে শুধু তাঁর চিত্রকর্ম দেখে আর কবিতা শুনে কীভাবে প্রেমে পড়েন আর বিয়ে করার সিদ্ধান্ত নেন!’

Print Friendly

Related Posts