চলছে ‘গিয়ার খাও, হাট কাঁপাও’ ক্যাম্পেইন

দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান এমজিআই-এর অঙ্গপ্রতিষ্ঠান, মেঘনা বেভারেজ লিমিটেড-এর জনপ্রিয় কার্বোনেটেড বেভারেজ ব্র্যান্ড ‘গিয়ার’, ঈদুল আজহা উপলক্ষে শুরু করেছে ‘গিয়ার খাও, হাট কাঁপাও’ ক্যাম্পেইন।

মূলত কুরবানির হাটকে কেন্দ্র করে চলা এই ক্যাম্পেইনটি বিগত রবিবার (৩ জুলাই) থেকে শুরু হয়েছে এবং শনিবার (৯ জুলাই) পর্যন্ত চলবে।

ক্যাম্পেইনের অংশ হিসেবে, গিয়ার ব্র্যান্ডেড ক্যারাভান দিয়ে ঢাকার ঐতিহ্যবাহী গরুর হাটগুলোতে একটি ভিন্নধর্মী গেমিং অ্যাক্টিভেশন হচ্ছে। এক্সাইটিং এই গেমিং অ্যাক্টিভিটির জন্য হাটে আগত ভোক্তা ও সাধারণ জনগণের মাঝে ক্যাম্পেইনটি ব্যাপক সাড়া ফেলেছে। গেমিং অ্যাক্টিভিটির পাশাপাশি, হাট থেকে ‘গিয়ার’ হাতে সেলফি তুলে, গিয়ার-এর অফিসিয়াল ফেসবুক পেজ-এর নির্দিষ্ট পোস্ট-এর কমেন্টে সেলফি-টি দিয়েই ভোক্তারা পাচ্ছেন আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ!

পুরো অ্যাক্টিভেশন-টির বিভিন্ন কার্যক্রম ও আপডেট-এর জন্য চোখ রাখুন, ‘গিয়ার’-এর অফিসিয়াল ফেসবুক পেজ-এ (https://www.facebook.com/Gear.fresh) ।

ক্যাম্পেইন-টির মাধ্যমে গিয়ার, সকল স্তরের কার্বোনেটেড বেভারেজ ভোক্তাদের মন জয় করে নিয়ে আরও জনপ্রিয় হয়ে উঠবে বলে মেঘনা বেভারেজ লিমিটেড-এর বিশ্বাস।

ভবিষ্যতেও ভোক্তাদের জন্য এরকম আরও এক্সাইটিং ক্যাম্পেইন নিয়ে আসতে তারা আশাবাদী।

Print Friendly

Related Posts