গতি থিয়েটারের সপ্তম বর্ষপূর্তি

বিডি মেট্রোনিউজ মে ২০০৯ থেকে মে ২০১৫। গতি থিয়েটার পার করল কর্মময় ৭টি বছর। এই সময়ের মধ্যে বিভিন্ন মঞ্চে নিয়মিত নাটক মঞ্চায়নের পাশাপাশি গতি থিয়েটারের বিশেষ অর্জন নিজস্ব ষ্টুডিও থিয়েটার।

goti-1

৭মবর্ষপূর্তি উপলক্ষ্যে রাঝধানী ঢাকায় দিনব্যাপী গতি আয়োজন করছে বিভিন্ন অনুষ্ঠানের। প্রথম পর্বটি অনুষ্ঠিত হবে ২১ মে ২০১৬ তারিখে গতি’র ষ্টুডিও থিয়েটারে সকাল ১০ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। এ সময় গতি তার পথ চলায় যে সকল সদস্য এবং বন্ধুদের সাথে পেয়েছে তাদের সাথে আড্ডা ও বিভিন্ন বিষয়ে মত বিনিময় করবে। পাশাপাশি থাকবে সঙ্গীত আয়োজন। সঙ্গীত পরিবেশন করবে গানদূত এবং তেপান্তর ব্যান্ড ।

দ্বিতীয় পর্বটি অনুষ্ঠিত হবে রাজধানীর শিল্পকলা একাডেমীর এক্সপেরিমেন্টাল থিয়েটার হল এ। একই দিনে সন্ধ্যা এ থাকছে ৭ টায় থাকছে ছোট্ট পরিসরে গতি’র পরিবেশনায় সঙ্গীত ও অতিথিদের শুভেচ্ছাজ্ঞাপন পর্ব। এতে উপস্থিত থাকবেন সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সভাপতি নাট্যজন গোলাম কুদ্দুস, ঝুনা চৌধুরী, মিজানুর রহমান, আহমেদ গিয়াস, জাহিদ রিপনসহ, ডিফরেন্ট টাচ ব্যান্ড এর মেজবা রহমানসহ সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সন্ধ্যা ৭.৩০ টায় প্রদর্শিত হবে গতি থিয়েটারের ১০ম প্রযোজনা ’শিকারী’। নাটকটির রচনা ও নির্দেশনায় রয়েছেন আশিক সুমন। অভিনয় এ আছেন মনি পাহাড়ী, উপল সরকার, আশিক সুমন ও আব্দুল্লাহ আল মামুন।

Print Friendly, PDF & Email

Related Posts