ফ্রেশ ইনস্ট্যান্ট ফুল ক্রীম মিল্ক পাউডার এ মডেল হলেন চিত্রনায়িকা বর্ষা

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই) এর অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড ফ্রেশ ইন্সট্যান্ট ফুল ক্রিম মিল্ক পাউডার এর নতুন বিজ্ঞাপনে মডেল হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা বর্ষা। এক বছরের জন্য ফ্রেশ ইন্সট্যান্ট ফুল ক্রিম মিল্ক পাউডার এর বিভিন্ন ধরনের প্রচারণার কাজে অংশগ্রহণ করবেন তিনি। সম্প্রতি এ নিয়ে ফ্রেশ ইন্সট্যান্ট ফুল ক্রিম পাউডার এবং বর্ষার মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

ফ্রেশ ইন্সট্যান্ট ফুল ক্রিম মিল্ক পাউডার এখন নতুন ও আরো উন্নত যা নিশ্চিত করে আপোষহীন মান ও পরিপূর্ণ পুষ্টি। আপোষহীন মান ও পরিপূর্ণ পুষ্টি নিশ্চিত করতে ফ্রেশ মিল্ক পাউডার আসে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ডের বিশ্বসেরা ফার্মের খাঁটি গরুর খাঁটি দুধ থেকে। ফ্রেশ ইনস্ট্যান্ট ফুল ক্রিম মিল্ক পাউডারে রয়েছে ভালো গুঁড়ো দুধের সবগুলো গুণাগুণ। এই দুধ সহজে পানিতে গুলে যায়, অনেক বেশি ক্রিমি স্বাদ ও ইয়েলোয়িশ কালার।

বর্ষা বলেন ‘ফ্রেশ ইনস্ট্যান্ট ফুল ক্রিম মিল্ক পাউডার এদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে ইতিমধ্যে মানুষের আস্থা অর্জন করেছে। পরিবারের সকলের পরিপূর্ণ পুষ্টি নিশ্চিতে এই মিল্ক পাউডারের রয়েছে ভালো গুঁড়ো দুধের সবগুলো গুণ। তাই সচেতন নাগরিক হিসেবে এই ব্র্যান্ডের সাথে চুক্তিবদ্ধ হয়ে ভালো লাগছে।’

Print Friendly

Related Posts