ভোলা জেলা ছাত্রদলের সভাপতি হচ্ছেন তিন সন্তানের জনক!

ভোলা জেলা ছাত্রদলের সভাপতির আসনটি প্রায় তিন মাস ধরে শূন্য পড়ে আছে।গত ৩ আগস্ট জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম মারা গেলে পদটি শূন্য হয়।

জানা গেছে, চলমান আন্দোলনে গতি ফিরিয়ে আনতে এই শূন্য পদটি পূরণে দলের চাপ রয়েছে। সঙ্গত কারণে শিগগিরই পদটি পূরণে সাংগঠনিক তৎপরতা চললেও জেলা ছাত্রদলের অভ্যন্তরে অসন্তোষ দানা বেঁধেছে। কারণ, বিবাহিত ও তিন সন্তানের জনক এমন একজনকে ওই গুরুত্বপূর্ণ পদে দেওয়া হচ্ছে বলে গুঞ্জন উঠেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রদলের নেতৃত্বস্থানীয় একজন বলেন, আমার আদর্শের জন্য ছাত্রদল করি। এখানে ছাত্ররাই থাকবে। ছাত্রদের মধ্যে ত্যাগী ও চৌকষ কর্মী আছে। সেখানে বিবাহিত যুবকদের টেনে আনা কেন? বিষয়টি নিয়ে ভোলায় ছাত্রদলের অনেকেই অসন্তুষ্ট। কিন্তু কেউ প্রকাশ করছেন না। এমন কাউকে সভাপতি করলে দলেরই ক্ষতি হবে।

উল্লেখ্য, গত ৩১ জুলাই ভোলা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ চলাকালে পুলিশ ও বিএনপি নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এদিন ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম গুরুতর আহত হন। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ৩ আগস্ট বিকেলে তিনি মারা যান। পরদিন ভোলা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড চরনোয়াবাদ খেয়াঘাট সড়কে তার নিজ এলাকার আলতাজের রহমান কলেজ মাঠে রাত সাড়ে ৯টার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

Print Friendly

Related Posts