ভ্যাট কনসালট্যান্টস এসোসিয়েশনের নতুন কমিটিতে নির্বাচিত হলেন যারা

ভ্যাট কনসালট্যান্টস এসোসিয়েশন অব বাংলাদেশ (ভিসিএবি) নির্বাচনে মো. হাসানুল ইসলাম সভাপতি ও মো. আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি ভ্যাট কনসালট্যান্টস এসোসিয়েশন অব বাংলাদেশ (ভিসিএবি) এর ২০২২-২০২৩ ও ২০২৩-২০২৪ মেয়াদের নির্বাচন এসোসিয়েশনের রেজিস্টার্ড কার্যালয়, শাহ আলী টাওয়ার, ৩৩, কাওরান বাজার, ঢাকায় অনুষ্ঠিত হয়।

এতে নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন এসোসিয়েশনের সদস্য লাল্টু লাল সরকার।

সদস্য হিসেবে ছিলেন এসোসিয়েশনের সদস্য গাজী মো. মহসিন এফসিএমএ ও জহিরুল কাইউম এফসিএ।

এ নির্বাচনে এসোসিয়েশনের সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. হাসানুল ইসলাম সভাপতি ও এসোসিয়েশনের সাবেক ট্রেজারার অ্যাডভোকেট মো. আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

ভ্যাট কনসালট্যান্টস এসোসিয়েশন অব বাংলাদেশ (ভিসিএবি) এর নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. আবু নাসের মঞ্জুরুল হক, সহ-সভাপতি মো. হারুন-অর-রশিদ, ট্রেজারার মোহাম্মদ শাখাওয়াত হোসেন। এ ছাড়া পরিচালক নির্বাচিত হয়েছেন যথাক্রমে- মো. তছলিমুল হক মনা, মো. হানিফুর রহমান, সারোয়ার হোসেন খান ও মো. আরশেদ আলী।

উল্লেখ্য, জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক সার্টিফাইড ভ্যাট কনসালট্যান্টস ও ভ্যাট এজেন্টদের সরকার কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত একমাত্র এসোসিয়েশন ভ্যাট কনসালট্যান্টস এসোসিয়েশন অব বাংলাদেশ (ভিসিএবি)। এসোসিয়েশনটি ২০১০ সালে প্রতিষ্ঠিত হয় এবং গত ২৯.০৯.২০২১ ইং সালে বাণিজ্য মন্ত্রণালয় হতে বাণিজ্য সংগঠন হিসেবে বাণিজ্য সংগঠন অধ্যাদেশ, ১৯৬১ এর ৩ (১) ধারা অনুযায়ী ১৯/২০২১ নং লাইসেন্স প্রাপ্ত হয়।

Print Friendly

Related Posts