কখনও কারও খারাপ নজরের শিকার হইনি: পল্লবী

জি বাংলার সিরিয়াল ‘নিম ফুলের মধু’র অভিনেত্রী পর্ণা’র আসল নাম পল্লবী শর্মা। পল্লবীর অভিনয় জীবনের শুরু হয় ২০১২-তে। প্রথম সিরিয়ালের নাম ছিল ‘নদের নিমাই’। তখন দশম শ্রেণিতে। ২০১৩ সালে মাধ্যমিক। তার পর কলেজে পড়ার সময় ‘কে আপন কে পর’ সিরিয়ালে ‘জবা’ চরিত্রে অভিনয়।

‘জবা’-কে ভুলতে পেরেছেন দর্শক? এর জবাবে পল্লবী বলেন: পুরোপুরি যে ভুলেছেন, তা বলব না। তবে যত ক্ষণ না নতুন চরিত্র দর্শকের সামনে আসবে, তত দিন তো আমি জবাই থেকে যাব। তাই পর্ণা আসার পর এখন দর্শক জবার পরিবর্তে আমায় পর্ণা বলে সম্মোধন করা শুরু করেছেন।

পল্লবীর ছোটবেলাটা মোটেই সহজ ছিল না। পল্লবী বলেন: মা-বাবা দু’জনকেই আমি ছোটবেলায় হারিয়েছি। তাই পিসির বাড়িতেই আমি মানুষ। পিসি এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন। উনি আগে অভিনয় করতেন। পিসির সঙ্গেই এমন একটি অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখান থেকে এক পরিচালক আমায় দেখে অভিনয় করতে ইচ্ছুক কি না, জানতে চান। সেই সময়ই ‘নদের নিমাই’ সিরিয়ালের জন্য নায়িকার খোঁজ চলছিল। সেখান থেকেই আমার এই অভিনয় যাত্রার শুরু।

পল্লবী বলেন: আমি তখন দ্বিতীয় বা তৃতীয় শ্রেণির ছাত্রী। তখন মা-কে হারাই। ব্রেন টিউমর হয়েছিল। বাবার পক্ষে আমায় একা বড় করা সম্ভব ছিল না। বাবা ব্যবসার কাজে বাইরে থাকতেন। দাদাও বাবার সঙ্গে সেই ব্যবসায়ই যুক্ত হয়। তাই পিসির বাড়িতেই আমি থাকতাম। আর যখন দশম শ্রেণিতে পড়ি মাধ্যমিক পরীক্ষার ঠিক আগের দিন বাবা মারা যান। আচমকাই হার্ট অ্যাটাক হয়। দেখতাম, সবার মা-বাবা পরীক্ষার সময় ডাবের জল খাওয়াচ্ছে, খাবার খাওয়াচ্ছে। আমি তখন হবিষ্যি খেতাম। সে এক অদ্ভুত সময় গিয়েছে। তবে ‘কে আপন কে পর’ করার পর আর আমায় ফিরে তাকাতে হয়নি। নিজের ফ্ল্যাট কিনে নিজের মতো করে গুছিয়ে নিয়েছি একার সংসার। পিসিও মারা গিয়েছেন দু-তিন বছর হল।

পল্লবী বলেন: আমি কখনও কোনও খারাপ পরিস্থিতির সম্মুখীন হইনি। এই ইন্ডাস্ট্রি থেকে আমি প্রচুর ভালবাসা পেয়েছি। তেমন লড়াই আমায় করতে হয়নি। কারও খারাপ নজরের শিকার হইনি কখনও।

পল্লবী এখনও সিঙ্গল। পল্লবী বলেন: জীবনে কেউ আসেনি, তা বললে ভুল বলা হবে। প্রেমে পড়েছি। কিন্তু সেটা সঠিক সিদ্ধান্ত ছিল না। কারণ সেই মানুষটা ভাল ছিল না। যখন প্রথম ইন্ডাস্ট্রিতে এসেছি তখন হয়েছিল। এখন আমি জীবনে শান্তি চাই। এমন এক জনকে চাই যার মধ্যে নিজের বাবাকে খুঁজে পাব।

Print Friendly

Related Posts