ফিলিয-বারিশের জীবনে আসছে নতুন অতিথি

মানসিক ভারসাম্যহীন হিকমেতকে সামলাতে সবার নাজেহাল অবস্থা। আর ফিলিযের কাছে সবাই সত্যি গোপন করায় ক্ষিপ্ত ফিলিয সবার উপর প্রতিশোধ নেওয়ার জন্য স্মৃতিশক্তি হারানোর অভিনয় করে। কিন্তু অভিনয়টা দ্রæতই বন্ধ করতে বাধ্য হয়। কারণ বারিশের লাইফ ইনস্যুরেন্সের টাকা তুলে ফেলেছে ফিকরি আর সেই টাকা নিয়ে পালিয়েছে ফিকরির বান্ধবী হাতুন। টিকে থাকার যুদ্ধে লড়াকু ফিলিয এই ক্ষতি কাটিয়ে ওঠার জন্য নতুন ব্যবসার উদ্যোগ নেয়। এদিকে আলী স্যারের সহযোগীতায় আমেরিকা যাওয়ার সুযোগ পায় রাহমেত। রাহমেত কি নিজের ভবিষ্যত গড়তে আমেরিকা পারি জমাবে? অন্যদিকে ফিকরেত ও কিরায এক অপরিচিত লোকের কাছ থেকে নিয়ে ক্রিম বিক্রি শুরু করে, এমনকি নিজেরা ব্যবহারও করে। সেই ক্রিমে থাকা অতিরিক্ত মার্কারির প্রভাবে বাচ্চারা সবাই অসুস্থ হয়ে পড়লে সবাই ওদের হাসপাতালে নিয়ে যায়। তখন ফিলিযও একটু অসুস্থ অনুভব করায় ফিলিযের চেক আপ করা হয়। পরে ডাক্তার জানায় সে গর্ভবতী। নতুন অতিথি কী ওদের জীবনে কোনো পরিবর্তন নিয়ে আসবে? দেখতে চোখ রাখুন দীপ্ত টিভির পর্দায় !

চরিত্র ও কন্ঠাভিনেতার তালিকা: ফিলিয (জয়শ্রী মজুমদার লতা), বারিশ (শফিকুল ইসলাম), ফিকরি (রফিকুল সেলিম), তুলায় (নাহিদ আখতার ইমু), তুফান (মরু ভাস্কর), রাহমেত (খায়রুল আলম হিমু), হিকমেত (এন কে মাসুক), কিরায (নাদিয়া ইকবাল ইকরা), ফিকরেত (মেরিনা আফরোজ শিপু), ইসমেত (আনিরা মিশেল রিভা), চিচেক (রুবাইয়া মতিন গীতি), জেমিল (সজিব রায়) ও অন্যান্য।

ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল।

“আমাদের গল্প” ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর রুবাইয়া মতিন গীতি এবং প্রযোজনা করেছেন রোমানা হোসেন।

দীপ্ত টিভিতে বাংলায় ডাবিংকৃত তুরস্কের জনপ্রিয় ধারাবাহিক “আমাদের গল্প” প্রচারিত হচ্ছে প্রতিদিন বিকাল ৫টা ৫৫মিনিটে ও রাত ৯টায় এবং আরো দেখা যাবে দীপ্ত প্লে ও দীপ্ত ইউটিউব চ্যানেলে।

Print Friendly

Related Posts