স্ত্রীর মর্যাদার দাবিতে রাজশাহী থেকে নলছিটিতে

খান মাইনউদ্দিন, বরিশাল : ঝালকাঠির নলছিটিতে স্ত্রীর মর্যাদার দাবি নিয়ে অবস্থান নিয়েছে রাজশাহী জেলার বাগমারা উপজেলার বাসিন্দা সানজিদা খাতুন (৪০)। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের কামদেবপুর গ্রামের হাবিব আকনের ছেলে আক্কাস আকনের বাড়িতে তিনি অবস্থান নেন। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
সানজিদা খাতুন জানান, আক্কাস আকনের সাথে মোবাইল ফোনে তার পরিচয় হয়। এরপর প্রতারনা করে ভোটার আইডি কার্ড পরিবর্তন করে ২০২১ সালের ১১ জানুয়ারি দুই লক্ষ টাকা দেনমোহরে মুসলিম শরীয়ত নিয়মে তার সঙ্গে বিবাহ হয়।বিবাহের কিছু দিন পরে টাকা পয়সা নিয়ে বাড়িতে চলে আসে। তারপর থেকে তার ফোন বন্ধ পাই। আমি উপায় না পেয়ে তার গ্রামে চলে আসছি। কিন্তু এখানে আমি কোনো কূলকিনারা না পেয়ে তার বাড়িতে অবস্থান করেছি।
স্থানীয়রা জানান,আক্কাস এর আগে পাশের বাড়ি থেকে এক গৃহবধূকে নিয়ে ঢাকায় পালিয়ে যায় পরবর্তীতে সে গৃহবধূকে নিয়ে বাড়িতে ফিরে আসে । তার আচার-আচরণ ভালো না।
অভিযুক্ত আক্কাস আকনকে না পাওয়ায় তার স্ত্রী হেপী বেগমের সঙ্গে কথা বললে তিনি জানান, এই মহিলার কাবিননামা অনুযায়ী যাকে স্বামী দাবি করে তার নাম দেলোয়ার আমার স্বামীর নাম আক্কাস আকন। আমার স্বামীর সাথে তার কোন সম্পর্ক নাই।
স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান জানান, আমি জানতে পারছি স্ত্রীর দাবিতে রাজশাহী থেকে একজন মহিলা আক্কাসের বাড়িতে অবস্থান নিয়েছে।
মোল্লারহাট ইউপি চেয়ারম্যান কে এম মাহবুবুর রহমান সেন্টু জানান, বিষয়টি কেউ আমাকে অবহিত করেনি । মোবাইল ফোনে সাংবাদিকদের মাধ্যমে জানতে পারলাম।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান,বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Print Friendly

Related Posts