ভোলা সমিতি-ঢাকার ভবন সংস্কার কার্যক্রমের শুভ উদ্বোধন

ভোলা সমিতি-ঢাকার ভবন সংস্কার কার্যক্রমের শুভ উদ্বোধন ও দোয়া অনুষ্ঠান শুক্রবার (৩ মার্চ) বাদজুমা (দুপুর ২টায়) সমিতির কার্যালয় ৯/১/ই সেক্রেটারিয়েট রোড, ফুলবাড়িয়া, ঢাকায় সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. মাকসুদ হেলালীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক মো. সহিদুল হক মুকুল। সহযোগিতা করেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌ: এটিএম মহিউদ্দিন ফারুক।

বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি দেশের বাইরে থাকায় অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। তবে তিনি সমিতির শুভ কামনা করেছেন।

উদ্বোধনী ফলক উন্মোচন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক উপমন্ত্রী ও ভোলা সমিতি ঢাকার প্রধান উপদেষ্টা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

এ সময় আরও ছিলেন আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক সচিব আবুল কালাম আজাদ, মো. হারুন অর রশিদ, ফররুখ আহমেদ, মোঃ মোরশেদ আলম, মোঃ আলমগীর হোসেন, সমিতির কোষাধ্যক্ষ এবিএম মামুন অর রশিদ, সংস্কার কমিটির আহবায়ক মোঃ আমজাদ হোসেন ও হুমায়ুন সদস্য সচিব মোঃ গোলাম রহমান তুহিন।

অনুষ্ঠানের দোয়া পরিচালনা করেন সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক ড. মোঃ হারুনুর রশিদ।

সভায় সমিতির সাধারণ সম্পাদক মোঃ সহিদুল হক মুকুল মহাত্মা গান্ধী শান্তি পুরস্কার প্রাপ্তিতে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। পরে মডার্ন কনস্ট্রাকশন এর সৌজন্যে সদস্যদের মধ্যাহ্ন ভোজে আপ্যায়িত করা হয়।

Print Friendly

Related Posts