নবীনগরে ১শ ভূমিহীন পরিবার পাবে সরকারি ঘর

জ,ই বুলবুল : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে ৪টি ইউনিয়নের ১০০টি ভূমিহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান করা হবে।
রবিবার (১৯ মার্চ) বিকেল ৫টায় উপজেলা পরিষদের সভাকক্ষে সাংবাদিকদের উপস্থিতিতে প্রেস ব্রিফিং এ তথ্য জানান নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক।
ইউএনও একরামুল ছিদ্দিক বলেন, ১ম, ২য় ও ৩য় পর্যায়ে নবীনগর উপজেলার ৬২০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে উক্ত আশ্রয়ন প্রকল্পের আওতায় গৃহ প্রদান করা হয়েছে এবং আগামী ২২ মার্চ উপজেলার কাইতলা উত্তর, রসুল্লাবাদ, নাটঘর ও জিনোদপুর ইউনিয়নের আরো ১০০টি গৃহহীন পরিবারের হাতে প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হবে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা জাহান, নবীনগর প্রেস ক্লাবের সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্ত্তী, সহ-সভাপতি মোহাম্মদ জহিরুল হক (জ,ই বুলবুল),  সাংবাদিক সঞ্জয় সাহা, মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি আবু কাউছার, প্রভাষক  দেলোয়ার হোসেন, সাংবাদিক মিঠু সূত্রধর পলাশ, খান জাহান আলী চৌধুরী, সাংবাদিক মো. আলমগীর, যুগান্তর প্রতিনিধি মো. সাফিউল আলমসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।
Print Friendly

Related Posts