ভৈরবে জুতার শোরুম উদ্বোধনে হিরো আলম, ভিড়ে অ্যান্ড্রয়েড ফোন চুরি

কিশোরগঞ্জ প্রতিনিধি: এবার কিশোরগঞ্জের ভৈরবে একটি জুতার শোরুম উদ্বোধন করলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। এসময় তাকে একনজর দেখতে শোরুমে ভিড় করেন উৎসুক জনতা। এসময় জুতার শোরুমের মালিকের দুটি অ্যান্ড্রয়েড ফোনও চুরি হয়ে যায়

রোববার (২৬ মার্চ) বিকেলে ভৈরব শহরের বঙ্গবন্ধু স্মরণি রোডের নদী বাংলা পয়েন্টের উত্তর পাশে অভিরাম লিমিটেড জুতার শোরুমের উদ্বোধন করেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এদিকে শোরুম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিরো আলম উপস্থিত থাকার কথা শুনে শত শত দর্শনার্থী সেখানে ভিড় করেন। ৫টা বাজার সঙ্গে সঙ্গে শোরুমের ভেতর ও বাইরে মানুষের ভিড় জমে যায়। অনেকে তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন।

শোরুম উদ্বোধন শেষে হিরো আলম বলেন, আমি ভৈরবে প্রথমবার এসেছি। এখানকার মানুষের আতিথেয়তায় আমি মুগ্ধ।

অভিরাম লিমিটেডের পরিচালক শাহ আলম রুবেল বলেন, হিরো আলম ভাই একজন জনপ্রিয় ব্যক্তি। তিনি প্রথমবারের মতো ভৈরবের মাটিতে এ প্রতিষ্ঠানের শোরুম উদ্বোধন করতে এসেছেন। আমরা ভৈরববাসী হিরো আলমকে পেয়ে খুব আনন্দিত। উনাকে দেখতে নানা বয়সী ভক্ত ও দর্শনার্থীরা শোরুমে ভিড় করছিলেন। পরে মানুষের ভিড় সামলাতে গেট বন্ধ করে রাখা হয়। এসময় শোরুম উদ্বোধন অনুষ্ঠানের ভিড়ে আমার দুটি অ্যান্ড্রয়েড ফোনও চুরি হয়ে যায়। পরে হিরো আলম শোরুম উদ্বোধন অনুষ্ঠান শেষে ইফতার করে ঢাকার উদ্দেশ্যে চলে যান।

Print Friendly

Related Posts