দীর্ঘ ১৯ বছর পর মানিকগঞ্জের পৌর যুব-লীগের নতুন কমিটি হচ্ছে

মানিকগঞ্জ প্রতিনিধি: দীর্ঘ ১৯ বছর পরে মানিকগঞ্জে পৌর-যুবলীগের আহব্বায়ক কমিটির জন্য আবেদন গ্রহণ করা হয়েছে। পৌর যুবলীগের আহব্বায়ক হিসেবে ১৩ জন ও যুগ্ম-আহব্বায়ক পদে ২৫ জন আবেদন করেছেন। জেলা যুব-লীগ নেতারা বলছেন ঈদের পর ১০ দিনের মধ্যে নতুন কমিটি ঘোষণা করা হবে।
সোমবার (১৭ এপ্রিল) দুপুর একটার দিকে জেলা আওয়ামী-লীগের দলীয় কার্যালয়ে আবেদন গ্রহনের কাজ শুরু হয়। বেলা ৪টা পর্যন্ত এই আবেদন গ্রহনের কাজ চলে।
এ সময় উপস্থিত ছিলেন-জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুব-লীগের যুগ্ম আহব্বায়ক মাহাবুবুর রহমান জনি, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম মনি, সদস্য সমিত্র সরকার মনা, মোঃ বাহার মিয়া, সাইফুল ইসলা সুমন, ওমর ফারুক, মশিউর রহমান রতন, সুবল সাহা, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাহমুদুল হক শুভ প্রমুখ।
জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাহমুদুল হক শুভ বলেন, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। লড়াই সংগ্রামে নেতাকর্মীদের সাথে মাঠে কাজ করেছি। তাই যুবলীগের যুগ্ম আহ্বায়ক পদে প্রার্থী হয়েছি। আশা করছি দল আমাকে মূল্যায়ন করবে।
আবেদন গ্রহণ শেষে যুবলীগে দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম মনি বলেন, পৌর-যুবলীগের আহব্বায়ক পদের জন্য ১৩জন ও যুগ্ম আহব্বায়ক পদের জন্য ২৫জন আবেদন করেছেন বলে জানান।
এসময় জেলার যুব-লীগের যুগ্ম-আহব্বায়ক মাহাবুবুর রহমান জনি বলেন, দীর্ঘ দিন পরে পৌর-যুবলীগের আহব্বায়ক কমিটির জন্য রাজনৈতিক জীবন বৃত্তান্তসহ প্রার্থীদের আবেদন গ্রহণ করা হয়েছে। আবেদন গুলো জেলার নেত্রীবৃন্দসহ কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে যাচাই-বাচাই করে ঈদের পরে ১০ দিনের মধ্যে জেলার পৌর-যুবলীগের আহব্বায়ক কমিটি গঠন করা হবে বলে তিনি জানান।
জেডএইচসি /মানিকগঞ্জ
Print Friendly

Related Posts