ঈদে ক্রিকেটাররা কে কোথায় ?

রমজানের রোজা শেষে এলো খুশির ঈদ। বর্তমানে দেশের ক্রিকেট সূচিতে নেই জাতীয় দলে খেলা। সেইসঙ্গে নেই ঘরোয়া ক্রিকেটের ব‌্যস্ততাও। আর তাই সারা বছর ব্যাটে-বলের ব্যস্ততা ফেলে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ব্যস্ত ক্রিকেটাররা।

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক পরিবারের সঙ্গে ঈদ কাটাবেন ঢাকাতে। কিছুদিন আগেই অসুস্থ ছিল তামিমের ছেলে আরহাম ইকবাল খান। ছেলে এখন সুস্থের পথে। আর তাই ঈদের আনন্দ আরও বেশি ওয়ানডে দলের অধিনায়কের জন্য।

সারা বছর মাঠ ও মাঠের বাইরে আলোচনার শীর্ষে থাকেন টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেন তিনি। এরপর থেকে শুনা যাচ্ছিলো যুক্তরাষ্ট্রে স্ত্রী ও ছেলে-মেয়েদের সঙ্গে এবারের ঈদ কাটাবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তবে সবাইকে অবাক করে ঈদ পালন করতে মাগুরাতে গেছেন সাকিব। এবার বাবা-মার সঙ্গে নিজের গ্রামের বাড়িতে ঈদ পালন করবেন ক্রিকেটারে এই মহাতারকা।

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা পরিবারের সঙ্গে আজ (২১ এপ্রিল) ঈদ পালন করেছেন সৌদি আরবে। কিছুদিন আগেই স্ত্রী, ছেলে ও মেয়ের সঙ্গে ওমরাহ পালন করেন। ওমরাহ পালন শেষে সেখানেই ঈদ পালন করেছেন লড়াইল এক্সপ্রেস।

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিয়েছেন দুই বাংলাদেশি ক্রিকেটার লিটন দাস ও মুস্তাফিজ রহমান। তাই দেশের বাইরে ঈদ কাটাবেন এই দুই ক্রিকেটার। এছাড়া মুশফিক বগুড়ায়, মাহমুদুল্লাহ-মোসাদ্দেক ময়মনসিংহে ও পেসার তাসকিন পরিবারের সঙ্গে ঈদ কাটাবেন ঢাকাতে।

Print Friendly

Related Posts