হিট হওয়ার পথে বুবলীর ‘লোকাল’, দর্শক আগ্রহে মুগ্ধ স্টার সিনেপ্লেক্স

ঈদের সিনেমায় সবশেষে এসে যুক্ত হয় সাইফ চন্দন পরিচালিত ছবি ‘লোকাল’। ৮ ছবির দৌড়ে ‘লোকাল’ হল পেয়েছে ১১টি। তবে মুক্তির আগে ট্রেলার দেখে ছবিটির প্রতি আগ্রহ দেখায় দর্শক ও চলচ্চিত্র সংশ্লিষ্টরা। সেই আগ্রহের ফল মিলল মুক্তির পরও।

ঈদের দিন থেকেই স্টার সিনেপ্লেক্সে ছবিটি ভালো দর্শক পাচ্ছে বলে জানালেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ।

সোমবার (২৪ এপ্রিল) তিনি বললেন, ‘লিডার আর কিল হিম তো বড় বাজেটের ছবি। এই দুটি ছবির কথা আলাদা। এর বাইরে ‘লোকাল’ এর দর্শক আগ্রহে আমরা মুগ্ধ। ছবিটি হল কম পেয়েছে, প্রচারণার সময়ও কম পেয়েছে। প্রপার প্রচারণা করতে পারলে ছবিটি পরাণ এর মত হিট হওয়ার সুযোগ ছিল। তারপরও বলা যায় না যে আগ্রহ দেখছি আগামী সপ্তাহ থেকে লোকাল পরাণ এর মত লেগে যেতে পারে।’

মেসবাহ জানান, ঈদের দিন অল মোস্ট হাউজফুল গেলেও দ্বিতীয় এবং তৃতীয় দিন পুরোপুরি হাউজফুল গেল ছবিটি।  নিদিষ্ট সময়ের আগেই লোকালে টিকিট শেষ হয়ে যায়। আমরা আশা করি আগামী সপ্তাহে আরও ভালো যাবে।

কম হল পেয়েও আলোচনায় আসা ছবিটি নিয়ে পরিচালক বললেন, সিনেমা মুক্তির আগে ট্রেলার ও গান দর্শক পছন্দ করেছে। এবার সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহ দেখতে পাচ্ছি। মুক্তির প্রথম দিন থেকেই ভালো যাচ্ছে। রবি ও সোমবারের সব শো হাউসফুল পেয়েছি। এটা আমার জন্য বড় প্রাপ্তি। আগামী সপ্তাহে সিনেমাটি আরও ভালো করবে বলে আমার ধারণা।’

সিনেমাটির গল্প মূলত একটি অঞ্চলের ক্ষমতা দখলের লড়াই ঘিরে। আইন-অপরাধ থেকে শুরু করে রাজনীতি, রোমাঞ্চ সবই আছে এই সিনেমায়। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ ও শবনম বুবলী।

নির্মাতার ভাষ্য ‘লোকাল পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। একটি মফস্বল এলাকার মানুষের সংগ্রাম, জীবন-যাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হয়েছে সিনেমাটিতে। এতে এলাকার মাস্তান টাইপ ছেলের চরিত্রে অভিনয় করছেন আদর আজাদ। বুবলীকেও দেখানো হয়েছে ভিন্নরূপে।’

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। ‘লোকাল’ সিনেমায় আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরীফ প্রমুখ।

Print Friendly

Related Posts