আইপিএল লড়াই, নারাইনের জায়গায় একাদশে লিটন!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এখন পর্যন্ত সাত ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স। এই সাত ম্যাচের পাঁচটিতেই হেরেছে কলকাতা। আর এতেই শেষ চারে ওঠার লড়াই থেকে অনেকটাই ছিটকে গেছে কলকাতা।

বুধবার (২৬ এপ্রিল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বিপক্ষে মাঠে নামবে কলকাতা। প্রায় প্রতিটি ম্যাচেই একাদশে বদল এনেছে দলটি। কলকাতাকে সবচেয়ে বেশি ভুগিয়েছে ওপেনিং জুটি। আর তাই এই ম্যাচে আবারো ওপেনিংয়ে দেখা যেতে পারে বাংলাদেশি ব্যাটার লিটন দাসকে।

এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচে একাদশে সুযোগ পেয়েছেন লিটন। দিল্লির বিপক্ষে সেই ম্যাচে মাত্র ৪ রান করেন তিনি। এরপরে একাদশে জায়গা হারান। তবে ব্যাঙ্গালুরুর বিপক্ষে আবারো সুযোগ পেতে পারেন লিটন।

অন্যদিকে একাদশে জায়গা হারাতে পারেন সুনিল নারাইন। না ব্যাটে, না বলে, কিছুতেই সুবিধা করতে পারছেন না তিনি। বেঙ্গালুরুর ব্যাটিং সহায়ক উইকেটে তার স্পিন খুব একটা কাজে লাগবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। আর তাই নারাইনের জায়গায় একাদশে সুযোগ পেতে পারেন লিটন।

কলকাতার সম্ভাব্য একাদশ: জেসন রয়, লিটন দাস, বেঙ্কটেশ/সুযশ, নীতিশ রানা, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, শার্দূল ঠাকুর, টিম সাউদি, বরুণ, হর্ষিত/বৈভব এবং উমেশ।

Print Friendly

Related Posts