শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশটাকে মর্যাদার আসনে বসিয়েছেন : আইনমন্ত্রী

জ,ই বুলবুল : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরউপজেলারকাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের জমকালো শতবর্ষ উদযাপন অনুষ্ঠান পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৭ এপ্রিল)  বিকেলে  বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট চাইলেন। মন্ত্রী বলেন, ১৯৭৫ সালে কতিপয় মোশতাক বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে ষড়যন্ত্রকারিরা পাকিস্তান বানাতে চেয়েছিলো।
দীর্ঘ ২১ বছর পর শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশটাকে মর্যাদার আসনে বসিয়েছেন। দেশ এখন সারা বিশ্বে মর্যাদার আসনে আসীন। ষড়যন্ত্রকারীরা শেখ হাসিনাকে ২০ বার হত্যা করতে চেয়েছে। এখনো ষড়যন্ত্র চলছে।
তিনি সকলকে চোখ কান খোলা রাখতে বলেন। তিনি বর্তমান ছাত্রছাত্রীদের উদ্দেশে বলেন, ২০৪১ সালে আপনারাই এই দেশকে নেতৃত্ব দেবেন। তাই শিক্ষকদেরকে তিনি সঠিক ইতিহাস ঐতিহ্য পাঠে মনোযোগী করতে আহবান জানান।
মন্ত্রী আনিসুল হক এম.পি নবীনগর উপজেলার কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন ও শতবর্ষের বিদ্যালয়ের সংকলন উদ্বোধন করেন।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সৈয়দ মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এম.পি,
আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহ্গীর আলম, পুলিশ সুপার শাখাওয়াত হোসেন, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভুইয়া জীবন, নবীনগর উপজেলা চেয়ারম্যান মনির হোসেন, কসবা পৌর মেয়র এম.জি হাক্কানী, নবীনগর পৌরসভা মেয়র শিব শংকর দাস ও আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল।
এদিকে অনুষ্ঠান উপলক্ষে করা দৃষ্টিনন্দন পোস্টার ও দর্শনীয় গেইটে স্থানীয় সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের দুইবারের সভাপতি ফয়জুর
রহমান বাদলের নাম অন্তর্ভূক্ত থাকলেও অনুষ্ঠানের আগ মুহুর্তে এসে শতবর্ষপূতি অনুষ্ঠানের আকর্ষণীয় দাওয়াত কার্ড থেকে তাঁর (বাদল) নামটি বাদ দেওয়ায়, এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। আয়োজকদের আকস্মিক এ মানসিকতা ও কর্মকান্ড নিয়ে গত দু’দিন ধরে ফেসবুকে প্রচুর সমালোচনাও শুরু হয়। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লিয়াকত আলীর সঙ্গে কথা বললে, তিনি এ নিয়ে কোন মন্তব্য করতে রাজী হননি।
Print Friendly

Related Posts