শেরপুর-১ আসনে প্রার্থিতার ঘোষণা দিলেন সাবেক এমপি শ্যামলী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনে আনুষ্ঠানিকভাবে প্রার্থিতার ঘোষণা দিলেন সংরক্ষিত আসনের সাবেক এমপি ও জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী।

শনিবার (৬ মে) রাতে তিনি শহরের বটতলায় তার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রার্থিতার এই ঘোষণা দেন।

এ সময় তিনি বলেন, আমার নিজেও একটি পত্রিকার সম্পাদক। তাই আমিও আপনাদের পরিবারের সদস্য। এজন্য আজ সাংবাদিকদের উপস্থিতিতেই শেরপুর-১ আসনে এমপি পদে আমার প্রার্থিতা ঘোষণা করছি। এর আগের ৩টি জাতীয় নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছি। মনোনয়ন না পাওয়ার পরও নৌকার পক্ষেই কাজ করেছি। আমি এবারও নৌকার মনোনয়ন চাইবো। আশা করি এবার আওয়ামী লীগের সভাপতি, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। আর মনোনয়ন পেলে আমি বিপুল ভোটে জয়ী হয়ে এ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমি পারিবারিক ঐতিহ্য থেকেই সবসময় অসহায় দরিদ্র মানুষসহ শেরপুরের আপামর জনসাধারণের পাশে থেকেছি। করোনাকালে অসহায়দের মাঝে, খাদ্য-বস্ত্র বিতরণসহ তাদের পাশে দাঁড়িয়েছি। এখন থেকে আরও বেশি কাজ করবো ইনশাআল্লাহ। গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মনোনয়ন না পেলে যিনিই পাবেন তার পক্ষেই নৌকার হয়ে কাজ করবো।

সংবাদ সম্মেলনে জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট হরিদাস সাহা, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমুসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly

Related Posts