শাকিবকে বুবলী: অনেকটা সময় পার হয়ে গিয়েছে নিজের জীবনটাকে গোছান

কিছুদিন আগেও একই ফ্রেমে দেখা গিয়েছে শাকিব-বুবলীকে। কিন্তু এখন সন্তানের মায়ের সঙ্গে আর কোনো সম্পর্কই রাখতে চান না শাকিব। এ কথায় চটেছেন বুবলী।

বুধবার (১০ মে) বুবলী নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছন। দর্শকদের জন্য স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

‘মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেনো! বাস্তবে দেখা আপনার সাথে মেলে না.. আপনি কি সবসময় সজ্ঞানে কথা বলেন নাকি অজ্ঞানেও মাঝেমাঝে কথা বলেন? নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলে? কিছুদিন পরপর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এ রকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি হচ্ছেটা কি!!

শেহজাদের মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না, এড়িয়ে যাই কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলবো..

বুবলী লিখেন, আমরা জাস্ট একটা সুন্দর ঈদ কাটালাম, শেহজাদকেসহও একসাথে ঈদ কাটিয়েছি, গাড়িতে ঘুরেছি, গান শুনেছি, আপনার আপকামিং মুভির ঈদ নিয়ে গানও শোনালেন, আপনার জোকস শুনে হেসেছি, একসাথে খাবার খেয়েছি, আপনাকে খাইয়েও দিয়েছি, গল্প করেছি। শেহজাদ ছাড়াও কয়েকদিন আগেও আমরা এই ঈদ এবং ঈদ এর পরেও একসাথে থেকেছি , টাইম স্পেন্ড করেছি।

কিন্তু কিছুদিন পর পর কি উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনোও আপনার সাথে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইংগিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণও চিন্তা প্রকাশ করেন? এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে এবং ভাববে কি নোংরাভাবে আপনি তাকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন..

আপনাকে তো কোথাও কখনও অসম্মান করিনি বা অসম্মান করে কথা বলিনি। বরং যেকোনো অবস্থায় আপনাকে সম্মান দিয়ে পাশে থেকে নানাভাবে সাপোর্ট দিয়েছি।

আপনার সমসাময়িক এতো বিষয় থাকতে আপনি বিশেষ কিছু সাক্ষাৎকারে শুধু কিছুদিন পর পর আমাকে নিয়ে নিউজে খোঁচান কেনো? উদ্দেশ্য কী? আগে তো কখনও এরকম করতেন না? নাকি আপনার বিশেষ সাক্ষাৎকারে আর অন্য কোনো বিষয় তখন একান্ত মুখপাত্ররা পাশে থেকে কেউ ডাবিং করে দেয় না..

সব কিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে, ভালো ভালো সিনেমা করুন তবে মনে রাখবেন সুপারস্টারডোম জীবনের একটা অংশ কিন্তু এটাই পুরো জীবন নয়.. অনেকটা সময় পার হয়ে গিয়েছে নিজের জীবনটাকে গোছান সেটা যেভাবেই আপনার ভালো লাগে, আমি কখনোই আপনাকে কোনো ব্যাপারে ফোর্স করিনি, সব সিদ্ধান্ত দিন শেষে আপনার-ই ছিলো..

এখনো আপনার কোনো কিছু মনে হলে সেই সিদ্ধান্তও একান্তই আপনার, সেটা যেই সিদ্ধান্তই হোক আমি অবশ্যই শুভকামনা জানাবো কিন্তু বিনীত অনুরোধ করবো আবারো কোনো লুকোছাপা করে আর কোনো বাজে কনফিউশন তৈরি করবেন না..

এবং শেহজাদ এর বাবা হিসেবে আমি যেমন আপনাকে সম্মান দেই, আপনিও সেটা করবেন..’

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে আলোচনায় শাকিব-বুবলীর সম্পর্কের তাহলে কী এই পরিণতি,  শুধু অফস্ক্রিন নয় ব্যক্তি জীবনের বাইরে অনস্ক্রিনও এই জুটিকে আর দেখবেন না দর্শক, এমনটাই জানিয়েছেন শাকিব।

নানা ধরনের গুজবের জবাবে শাকিব খান বলেন,  ‘বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব  না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।’

আলোচিত ‘প্রিয়তমা’ সিনেমায় গল্পের প্রয়োজনে নতুন কাউকে দরকার ছিল, যে টুকটাক অভিনয় করেছে। বুবলী তো গত কয়েক বছরে ডজনখানেকেরও বেশি ছবিতে অভিনয় করেছে। তা ছাড়া ছবির গল্পের সঙ্গে বুবলীর বয়সও এখন কাভার করছে না। তাই এসব বিবেচনায় তাকে নেয়া হয়নি এমনটাও জানিয়েছেন শাকিব। তাই সিনেমায় অভিনয় করছেন কলকাতার ইধিকা।

এমনকি সদ্য মুক্তি পাওয়া ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা’ একটা রোমান্টিক গান হওয়ার পরও দুজনের মধ্যে চোখে পড়ার মতো দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের।

শাকিব গণমাধ্যমকে জানিয়েছেন, তার পুরো অভিনয় জীবনে এমনটা কখনো ঘটেনি। তিনি আর কোনোদিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান না।

কাজের বাইরে ব্যক্তিজীবনে তাদের সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গেছে এমনটাও বলেছেন শাকিব খান। খুব স্পষ্টভাবে তিনি বলেন, ‘বুবলীর জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’

Print Friendly

Related Posts