দলীয় নেতাকর্মীদের সাথে ইঞ্জিনিয়ার আবু নোমানের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: ব্যবসায়ি প্রতিনিধি হিসেবে প্রধানমন্ত্রীর জাপান সফর সঙ্গী ছিলেন ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমুদ্দিন) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি)। জাপান সফরের পর থাইল্যাণ্ডের বামরুনগ্রাদ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসা শেষে দেশে ফিরেছেন তিনি।

ঢাকায় পৌঁছে গত শুক্রবার বনানীস্থ নিজ রাজনৈতিক কার্যালয়ে লালমোহন-তজুমুদ্দিনের আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এ সময় তিনি প্রধানমন্ত্রীর জাপান সফরের সাফল্যগাঁথা নেতাকর্মীদের সামনে তুলে ধরেন।

মতবিনিময়কালে নেতাকর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বলেন, অনেক অপশক্তি আমাদের সাথে মিশে গেছে। এসব অপশক্তি থেকে সবাইকে সাবধান থাকতে হবে। আওয়ামী লীগ সরকার বার বার ক্ষমতায় আসে বলেই দেশে সমানতালে উন্নয়ন হচ্ছে। তাই বাংলাদেশের অগ্রগতির জন্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার থাইল্যাণ্ডে চিকিৎসাধীন থাকাকালে লালমোহন-তজুমুদ্দিনের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, আলেম-ওলামাসহ বিভিন্ন স্তরের পেশাজীবী মানুষ তার সুস্থতার জন্যে দোয়া কামনা ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। তার অসুস্থতায় এ ধরণের আয়োজন করায় লালমোহন-তজুমুদ্দিনের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, আলেম-ওলামাসহ সর্বস্তরের জনগণের প্রতি ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার মতবিনিময় সভায় ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly

Related Posts