জয়ের পর খুলনাবাসীকে মেয়র তালুকদার আব্দুল খালেকের শুভেচ্ছা

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক। জয়ের পর প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই। আমি খুলনাবাসীকে শুভেচ্ছা জানাই আমাকে আবার নির্বাচিত করার জন্য।

তিনি অসমাপ্ত কাজ সমাপ্ত ও চলমান উন্নয়ন কাজ সম্পন্ন করবেন বলেও জানান।

সোমবার (১২ জুন) খুলনা শিল্পকলা একাডেমিতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণার পর তিনি এ কথা বলেন।

ভোটার উপস্থিতি কম হওয়ার প্রসঙ্গে তালুকদার আবদুল খালেক বলেন, কয়েকটি মিলকারখানা বন্ধের কারণে অনেক শ্রমিক খুলনার বাইরে চলে গেছেন। সে কারণে ভোটার উপস্থিতি যেমন প্রত্যাশা করেছিলাম, তার চেয়ে কিছুটা কম হয়েছে।

তিনি বলেন, জনগণ উন্নয়নের পক্ষে ভোট দিয়েছে, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়েছে। আমি খুলনাবাসীর প্রত্যাশা পূরণে শেষ রক্তবিন্দু দিয়ে কাজ করে যাবো। আমার দায়িত্বকালে খুলনাকে একটি আধুনিক ও স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলবো।

এর আগে সোমবার নির্বাচন শেষে তালুকদার আব্দুল খালেক ১ লাখ ৫৪ হাজার ৮২৫ ভোট পেয়ে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলনের হাতপাখার প্রার্থী মো. আব্দুল আউয়াল পেয়েছেন ৬০ হাজার ৬৪ ভোট।

এ ছাড়া জাতীয় পাটির্র শফিকুল ইসলাম মধু পেয়েছেন ১৮ হাজার ৭৪ ভোট, এস এম শফিকুর রহমান ১৭ হাজার ২১৮ ভোট এবং জাকের পার্টির এম সাব্বির হোসেন পেয়েছেন ৬ হাজার ৯৬ ভোট।

সোমবার রাত পৌনে ৯টার দিকে খুলনা জেলা শিল্পকলা একাডেমিতে বেসরকারিভাবে কেসিসি নির্বাচনের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মোঃ আলাউদ্দীন।

Print Friendly, PDF & Email

Related Posts