নেতাকর্মীদের মানুষের কল্যাণে কাজ করার আহবান ইঞ্জিনিয়ার নোমানের

নিজস্ব প্রতিবেদক: সাবেক ছাত্রলীগ নেতা, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি) বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের রূপকার। দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে এসেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সরকারের আগে বাংলাদেশের এতো উন্নয়ন ও অগ্রগতি কোনো সরকার করতে পারেনি। বাংলাদেশের যত মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। দেশ আজ স্মার্ট বাংলাদেশের পথে শুধু আওয়ামী লীগের জন্যে। জন্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজ বিশ্বনেত্রী, তাকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে। এজন্যে এখন থেকেই সবাইকে বিশেষ করে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সততার সাথে কাজ করতে হবে। মানুষের কল্যাণে কাজ করতে হবে।

গত শুক্রবার (২৩ জুন) বনানীস্থ নিজ রাজনৈতিক কার্যালয়ে লালমোহন-তজুমুদ্দিনের আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে দলের সাফল্যগাঁথা নেতাকর্মীদের সামনে তুলে ধরেন।

লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. হোসেন, চাঁচড়া উইনিয়নের সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নানসহ বিপুল সংখ্যক স্থানীয় নেতাকর্মী এই মত বিনিময় সভায় যোগদেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বলেন,আওয়ামী লীগ সরকার ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকার কারণেই দেশে সমান তালে উন্নয়ন হচ্ছে। বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উচুঁ করে দাঁড়াচ্ছে। তাই তরুন প্রজন্মকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

ভোলা-৩ আসন (লালমোহন-তজুমুদ্দিন) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার এলাকার তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সংঘবদ্ধ করতে, ঐক্য বজায় রাখতে, জনগণের বাস্তাব উন্নয়নে অংশিদার করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email

Related Posts