রাজনীতি না করলেও রাজনৈতিক ও নানাভাবে হয়রানী করা হচ্ছে: শিল্পপতি রিপন মিয়া

জ,ই বুলবুল : রাজনীতি না করলেও রাজনৈতিক ও নানাভাবে আমাকে হয়রানী করা হচ্ছে। এর জন্য ঢাল হিসেবে ব্যবহার করা হচ্ছে গ্রামের কিছু মানষকে। সম্প্রতি বিশিষ্ট শিল্পপতি স্পাইডার গ্রুপের কর্নধার রিপন মিয়ার বিরুদ্ধে প্রচার হওয়া একটি উদ্দেশ্য প্রনোদিত সংবাদকে কে কেন্দ্র করে এমন মন্তব্য করেছেন।

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে রাজধানীর উত্তরায় তার ব্যবসায়ীক কার্যালয় স্পাইডার গ্রুপে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় সেখানে ব্রাক্ষনবাড়িয়ার নবীনগরের স্থানীয় সাংবাদিক ছাড়াও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আমি রাজনীতি করি না। রাজনীতি করার ইচ্ছেও নেই। তবে প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বকে পছন্দ করি। এ কারণে আমার এলাকায় যারাই নৌকার প্রার্থী হন আমি তাদের পক্ষেই কাজ করি। আমি কখনোই কোন পদে নাই কিংবা জনপ্রতিনিধি হওয়ার মত নুন্যতম ইচ্ছেও নাই।

রিপন মিয়া বলেন, আমি আমার নিজ এলাকায় কিছু কাজ করছি হেলদি ফিসার এগ্রো নামে, যেখানে প্রায় ৪০০/৫০০ লোক কাজ করে। এছাড়া আওয়ামী লীগের কিছু ব্যক্তিদের পছন্দ ও করি নানা নির্বাচনে তাদের সহযোগিতাও করেছি এ কারনে একটি চক্র আমার পেছনে লেগেছে। আমাকে সমাজে হেয় করতে চায়। এ কারণে কিছু লোককে আমার পেছনে লেলিয়ে দিয়েছে। আমার বিরুদ্ধে অভিযোগ আমি নাকি জমি দখল করেছি কিন্তু কার জমি দখল করলাম কিভাবে করলাম তার কোন প্রমান নেই। যারা অভিযোগ করেছে তাদের কিন্তু জমিও নাই। তাহলে প্রমাণ দিক।

তিনি আরও বলেন, এগুলো প্রপাগাণ্ডা। এগুলো যারা করছে তারা নস্ট প্রকৃতির মানুষ,তারা প্ররশ্রিকাতর। আমার এলাকার সাধারণ মানুষের পাশে আছি সবসময়ই। এলাকায় বহু উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে কাজ করছি, প্রায় ৫ শতাধিক মানুষ কাজ করে তাদের জীবিকা নির্বাহ করছেন। তাদের মুখে হাসি ফুটানোই আমার অধম্য ইচ্ছে। ছোট বেলায় নানা দাংগা -হাঙামা, খুন দেখে আসছি।এসব আর চাই না। তাই সমাজের লোকজন নিয়ে নিজ ব্যবসার পাশাপাশি এলাকার শান্তি শৃঙ্খলা ফেরাতে নিরলস প্রচেষ্টা চালিয়ে আসছি।কিছু লোকজনের হীন প্রচেষ্টাকে বাধা দিলেই তারা আজ আমার কাল হয়ে দাঁড়িয়েছে। তবে আমি হলফ করে বলতে পারি কারো সাথে অন্যায় করিনি আর করতেও চাই না। তবে সমাজে বিচার ব্যবস্হা প্রতিস্ঠা করলে কারো বিপক্ষে যেতে পারে তখনই তারা আমায় পছন্দ করে না হয়তো। সামনের জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগের যিনি প্রার্থী হবেন তার পক্ষেও কাজ করবো। সাধারণ মানুষের ভালোবাসা সহযোগিতাই আমার পরম সঞ্চয় হয়ে থাকবে।

Print Friendly

Related Posts