‘মুকুট’ সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন যুধাজিৎ, যা বললেন অভিনেত্রী ত্বরিতা

শ্রীপর্ণা রায়ের পর ‘মুকুট’ সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন আরও এক অভিনেতা। এই সিরিয়ালে নায়কের দাদার চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়।

স্নেহাশিস চক্রবর্তীর ‘ব্লু’জ প্রোডাকশন’-এর অনেক সিরিয়ালেই তাকে দেখেছেন দর্শক। আাচমকা কী ঘটল? এক সাক্ষাৎকারে যুধাজিৎ প্রযোজনা সংস্থা নিয়ে একরাশ অভিযোগ উগরে দিয়েছেন। শুধু তাই নয়, তার সহকর্মীরা মানসম্মান জলাঞ্জলি দিয়ে সেখানে কাজ করছেন এমন ইঙ্গিতও দিয়েছেন।

স্নেহাশিসের বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। যুধাজিত যে যে অভিযোগ করেছেন, ত্বরিতা তা মানতে নারাজ। নাম না করেই ত্বরিতা ফেসবুকে লেখেন, আমি ব্লু’জকে এবং দাদাকে চিনি প্রায় ১৩ বছর আর কাজ করছি ৮ বছর। খুব গর্বিত যে এত পুরনো একটি হাউজ় এবং কর্ণধার একজন বাঙালি। আমি এটুকু বলব একটি হাউজ় এত বছর ধরে এতগুলো ধারাবাহিক করেছে এবং ক্যামেরার সামনে এবং পিছনে তিনি এতগুলো মানুষকে যুক্ত করেছেন এবং এখনও এত মানুষ যুক্ত, তাদের প্রতিনিয়ত কাজের চিন্তা এই হাউজ় এবং এই মানুষটি করেন| আপনাকে কে বলল যারা এই হাউজ়ে কাজ করেন তারা জি হুজুরি করেন!

ত্বরিতা বলেন, একটা মানুষ বলছেন তিনি এই সংস্থার সঙ্গে সাড়ে তিন বছর ধরে কাজ করছেন। তা হলে সমস্যাটা নিশ্চয়ই আচমকাই হয়েছে। আর ওঁর যদি সমস্যা হয়েও থাকে, সেটা ওঁর ব্যক্তিগত ব্যাপার। বাকিদের টেনে কথা বলবেন কেন?

Print Friendly

Related Posts