আন্তর্জাতিক মানবাধিকার বাস্তবায়ন সংস্থার বাংলাদেশের এসিস্ট্যান্ট ডাইরেক্টর হলেন অসিত রঞ্জন দাশ মন্টু

হবিগঞ্জ প্রতিনিধি: জাতিসংঘ কর্তৃক বিশ্ব নাগরিক কমিটির প্রেসিডেন্ট প্রফেসর রেনাড ওয়াল্ডুর নির্দেশে বিশ্ব নাগরিক কমিটি ও আন্তর্জাতিক মানবাধিকার বাস্তবায়ন সংস্থার বাংলাদেশের এসিস্ট্যান্ট ডাইরেক্টর পদে অসিত রঞ্জন দাশ মন্টুকে নির্বাচিত করা হয়েছে।

সম্প্রতি একপত্রে তাঁকে ওইপদে নির্বাচিত করা হয়। পত্রে অসিত রঞ্জন দাশ মন্টুকে আন্তর্জাতিক অঙ্গনে জাতিসংঘসহ বিভিন্ন আন্তর্জাতিক কর্মসূচিতে অংশগ্রহণ ও হত দরিদ্র্যদের পাশে সর্বদা থাকার নির্দেশ প্রদান করা হয়।

একই সাথে অসিত রঞ্জন দাশ মন্টুকে বিশ্ব নাগরিক কমিটি ও আন্তর্জাতিক মানবাধিকার বাস্তবায়ন সংস্থার বাংলাদেশের এসিস্ট্যান্ট ডাইরেক্টর পদে নিয়োগ সংক্রান্ত লিখিতভাবে বাংলাদেশের প্রধামন্ত্রীর কার্যালয়ে পত্রের মাধ্যমে জানানো হয়েছে।

তিনি (অসিত রঞ্জন দাশ মন্টু) হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ হাসপাতাল সড়ক নিবাসী মৃত উপেন্দ্র চন্দ্র দাশের কনিষ্ঠ পুত্র। তিনি আন্তর্জাতিক মানবাধিকার দুর্নীতিবিরোধী অপরাধ তদন্ত সংস্থার হবিগঞ্জ জেলার ধর্ম বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন।

মামুন/এইচ

Print Friendly, PDF & Email

Related Posts