নবীনগরে নতুন ইউএনও তানভীর ফরহাদ শামীম, বিদায় নিলেন একরামুল সিদ্দিক 

 জ. ই বুলবুল: তানভীর ফরহাদ শামীম নবীনগরে নতুন ইউএনও হিসেবে পথ চলা শুরু। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়েছে তানভীর ফরহাদ শামীমকে।
১২ আগস্ট  শনিবার থেকে নবাগত এই কর্মকর্তার পথ চলা শুরু হয়েছে। প্রথমে উপজেলা পরিষদ মিলনায়তনে বিগত ইউএনও একরামুল ছিদ্দিকের এক  বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায় ও বরণ করে নেয়া হয় নবাগত ইউএনও তানভীর ফরহাদ শামীমকে।
এ সময়ে স্হানীয় সংসদ এবাদুল করিম বুলবুল, উপজেলা চেয়ারম্যান মো: মনিরুজ্জান মনির, ভাইস চেয়ারম্যান,সহকারী কমিশনার ভুমি মাহমুদ জাহান,  জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সহ বহু গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
গত পহেলা আগষ্ট চট্রগ্রামের অতিরিক্ত  বিভাগীয় কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরী সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়েছে।
কক্সবাজার জেলার সন্তান বিসিএস ৩৫তম ব্যাচের ক্যাডার তানভীর ফরহাদ শামীম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়াশোনা করেছেন।তিনি এক সময় এটিএন বাংলাতেও স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে গাজীপুরের কাপাসিয়া ও ঢাকার তেজগাঁও সার্কেলে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি চট্রগ্রাম জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। সেখানে দায়িত্ব পালনকালে তাকে পদোন্নতি দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের জন্যে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়। পরবর্তীতে  তাকে সিলেট থেকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের জন্যে ন্যস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়।
শনিবার বিকেলে স্হানীয় নবীনগর প্রেসক্লাবে তাকেঁ বরণ করে নেয়। অপর দিকে বিদায়ী ইউএনও একরামুল সিদ্দিক কে বিদায় দেয়া হয়।
এ সময়ে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু কামাল খন্দকার,কান্তি কুমার ভট্টাচার্য,  প্রেসক্লাবে বর্তমান  সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তী, সাধারণ সম্পাদক সাইদুল আলম সোহরাব, সিনিয়র সহসভাপতি আরিফুল ইসলাম, সহসভাপতি জ,ই বুলবুল, সাবেক সভাপতি মাহবুব আলম লিটন, সাবেক সভাপতি জামাল উদ্দিন মনির, সাবেক সহসভাপতি তাজুল ইসলাম,  সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, এস এ রুবেল, সাধন সাহা জয়, মো: আবদুল হাদী, মো: মনির হোসেন, মো: কামরুল ইসলাম, মো: সাফিউল আলম, জামাল হোসেন পান্না প্রমুখ।
Print Friendly, PDF & Email

Related Posts