আমারও কিছু ভুল ছিল

নায়িকা প্রিয়াঙ্কা বললেন, এখন বুঝি আমারও কিছু ভুল ছিল, রাহুলকে তাই সুযোগ দিতে চাই।

নভেম্বরের শেষে মুক্তি পাবে প্রিয়াঙ্কা সরকার এবং অঙ্কুশ জুটির প্রথম ছবি ‘কুরবান’। ছবি মুক্তির আগে এ কথা জানালেন নায়িকা প্রিয়াঙ্কা।

অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের আগ্রহের শেষ নেই। শেষ কয়েক মাসে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের ব্যক্তিগত জীবন নিয়েও বিপুল আলোচনা হয়েছে। দূরত্ব ঘুঁচিয়ে আবারও স্বামী রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সংসার করছেন নায়িকা। এক দিকে তার ব্যক্তিগত সম্পর্কের ‘প্লাস-মাইনাস’ সমীকরণ- অন্য দিকে, প্রতি মুহূর্তে ইন্ডাস্ট্রিতে টিকে থাকার লড়াই।

প্রিয়াঙ্কা জানালেন, এই মুহূর্তে সত্যিই খুব ব্যস্ত। নভেম্বরে দুটো কাজ মুক্তি পেল। এ ছাড়া দুর্গাপুজো, দীপাবলির সময় তো এমনিই চাপ থাকে আমাদের। ‘ছোটলোক’ ওয়েব সিরিজ়টাও মুক্তি পেল। সেটার প্রচারের কাজও চলছে।

প্রিয়াঙ্কার ইন্ডাস্ট্রিতে থাকার বয়স ২০ বছর হয়ে গেছে। এখনও পরিচালকেরা তাকে পছন্দ করছেন।

প্রিয়াঙ্কা বললেন, সময়ের সঙ্গে বুঝেছি আমার ধৈর্য অনেক। আমাদের শুটিংয়ে কখন যে কী ঘটে যায়, বোঝা যায় না। সে সময় নিজের ধৈর্য ধরে রাখাটা খুব জরুরি। আমার সঙ্গে যাঁরা কাজ করেছেন তাঁরা নিশ্চয়ই সেটা বুঝতে পেরেছেন। এ ছাড়া কাজ করতে আর একটা জিনিস আমি বুঝতে পেরেছি, আমি খুবই বাধ্য। আমার এই গুণের জন্যই অনেক পরিচালকই হয়তো আমার সঙ্গে কাজ করতে ভালবাসেন।

নতুন ছবি ‘কুরবান’ নিয়ে প্রিয়াঙ্কা বলেন, নতুন পরিচালকের সঙ্গে কাজ করার মজা হল, সম্পূর্ণ এক অন্য চিন্তাধারা। নতুনদের গল্প বলার পদ্ধতি আলাদা। আমি তাই উপভোগ করি নতুনদের সঙ্গে কাজ করতে। কারণ, যাঁরা নতুন তাঁরা নিজেদের কাজে ১০০ শতাংশ দেন। সেটাই আরও ভাল লাগে। আমি হলপ করে বলতে পারি ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির জন্য আমি যা শ্রম দিয়েছিলাম, তা এখন আর দিই না। বয়স এবং সময়ের সঙ্গে একটা চাকরির মতো হয়ে গিয়েছে। নতুনদের মধ্যে একটা উদ্যম রয়েছে।

৬ বছর পর আবার স্বামী রাহুলের সঙ্গে আবারএক ছাদের নীচে। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বললেন, আমি ১৩ বছর বয়স থেকে রাহুলকে চিনি। তখন ও আমার কাছে অরুণোদয় দা ছিল। আমরা নানা ধরনের পর্যায় দিয়ে গিয়েছি। এত বছরে সব পর্যায়ই আমি রাহুলকে বন্ধু হিসাবে পেয়েছি। যখন ছোট ছিলাম তখন আমার ভাল লাগত অন্য কাউকে, আর ও (রাহুল) ছিল অন্য সম্পর্কে। নিজেদের ভাল লাগা, সম্পর্ক নিয়ে সে সময় আলোচনা করতাম। তার পর ধীরে ধীরে প্রেম হল আমাদের। প্রচন্ড ঝামেলা করেছি। দম্পতি হিসাবে হয়তো সম্পর্কটাকে ঠিক ভাবে সেই মুহূর্তে এগিয়ে নিয়ে যেতে পারিনি। কিন্তু পরস্পরের প্রতি সম্মান ছিল। অনেকেই প্রশ্ন করছেন, ৬ বছর পর আবার একসঙ্গে পুজো কাটাচ্ছেন, কিন্তু এটা ঠিক নয়। কারণ, এই কয়েক বছরেও আমরা পুজো কাটিয়েছি। এখানেই সহজের প্রসঙ্গ চলে আসে। একটা সময় একে অপরকে দোষারোপ করেছি। কিন্তু আমি বুঝেছি যে, আমারও কিছু ভুল ছিল। এখন সেই ভুলগুলো আর না করার চেষ্টা করছি। রাহুলও অনেক পরিণত হয়েছে। তাই ওকে আর একটা সুযোগ দিতে রাজি।

এই পরিস্থিতিতে সহজ কতটা ‘সহজ’? প্রিয়াঙ্কা বললেন, সহজ ভীষণ সহজ। আমাদের জন্য এটা খুব চাপ। কারণ, ও খুব পরিণত। তাই ওর পছন্দ , অপছন্দ, মতামতকে সম্মান দেওয়ার চেষ্টা করি।

Print Friendly, PDF & Email

Related Posts