নির্বাচনী মাঠে সরব এস এম জাহিদ

মানিকগঞ্জ প্রতিনিধি: দ্বাদশ সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ (দৌলতপুর -ঘিওর- শিবালয় ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এস.এম জাহিদ ।  টিকিট নিশ্চিত করতে দলটির শীর্ষ মহলে জোর তৎপরতার পাশাপাশি তিনি চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকার মাঠ-ঘাট। চেষ্টা করছেন ভোটারদের মনজয় করার।
তাঁর দৃঢ় বিশ্বাস এবার তিনি মনোনয়ন পাবেন।
তিনি দীর্ঘদিন ধরে দান অনুদান করছেন মসজিদ, মাদরাসা, স্কুল-কলেজ, সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও সমাজের অভাবী জনগোষ্ঠীকে। এ ছাড়া নদী ভাঙনের শিকার বহু আশ্রয়হীন মানুষকে সহযোগিতা করে এলকাবাসীর প্রশংসা কুড়িয়েছেন ।
নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক, সভা সমাবেশ, ব্যানার-ফেস্টুন, পোস্টার ও লিফলেট বিতরণসহ নানাভাবে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন এসএম জাহিদ।
এসএম জাহিদ বলেন, দলীয় কর্মকাণ্ড ও সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে জনমত গঠনে ভূমিকা রেখেছি। এই এলাকার বাসিন্দা হিসেবে অবহেলিত এই জনপথটির উন্নয়নের লক্ষ নিয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে চাচ্ছি।
আশা করছি জননেত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে বিজয়ী হবো। এমপি হয়ে শিবালয়, ঘিওর,দৌলতপুর  উপজেলার নদী ভাঙনরোধে স্থায়ী ব্যবস্থাসহ পশ্চিম মানিকগঞ্জকে একটি উন্নত আধুনিক জনপদে পরিণত করবো। বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির জন্য গড়ে তোলার চেষ্টা করবো।
জেডএইচসি / মানিকগঞ্জ
Print Friendly, PDF & Email

Related Posts