অভিনয়ে পা রাখছেন অভিষেককন্যা

বাবা-মায়ের দেখানো পথেই হাঁটেন বেশিরভাগ তারকা সন্তানরা। কেউ বা আবার ভিন্ন পথও বেছে নেন। এবার বাবার ভালোবাসার জায়গাটাকেই আপন করে নিতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জির কন্যা সাইনা চ্যাটার্জি ডল। শিগগিরই অভিনয়ে পা রাখতে চলেছেন এই স্টারকিড।

ভারতীয় বাংলা চ্যানেল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে সাইনার। ধারাবাহিকটি প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে অভিষেকের স্ত্রী ও সাইনার মা সংযুক্তা চ্যাটার্জি বলেন, ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে একটুও ভয় পায়নি সাইনা। বরং সবার সঙ্গে দারুণ মিশে গিয়েছে। দেখে মনে হয়েছে, এটাই যেন তার ঘরবাড়ি!

বাবার পেশা বেছে নেওয়ার বিষয়ে তিনি বলেন, সাইনা যা করবে সেটাই আমরা মেনে নেব, আমাদের এই ভাবনা। তাই ওর অভিনয়ে আসা শুধু আমাদের নয়, ওরও ইচ্ছে ছিল। তাই সুযোগ আসায় আমি আর না করিনি।

অভিষেকপত্নী আরও বলেন, অভিষেক কাজটি বড় প্রযোজনা সংস্থার, এটা সবার ক্ষেত্রে হয় না। সেজন্যই ফোন আসার পর মেয়ের স্কুলে গিয়ে শিক্ষকদের সঙ্গে আলোচনা করে তাদের অনুমতিও নিয়েছি।

সাইনা চ্যাটার্জিকে অডিশন দিতে হয়েছে জানিয়ে সংযুক্তা বলেন, আমরা কোনো দিন কাউকে বলিনি, সাইনা অভিনয়ে আসবে। তাই চ্যানেলের পক্ষ থেকে ফোন আসায় একটু অবাকই হয়েছিলাম। তারপর প্রথম লুক টেস্টের জন্য সেটে নিয়ে মেয়েকে গেলাম। কয়েকটি সংলাপ বলার সঙ্গে সঙ্গে পাস হয়ে গেল! মনে হলো, অভিষেক যেন মেয়ের জীবন নিজের হাতে গুছিয়ে দিল। এটাই বুঝি হওয়ার ছিল।

স্বামী অভিষেকের ছবি সঙ্গে নিয়েই শুটিং সেটে যান উল্লেখ করে তিনি বলেন, মেয়ে বাবার কাজের দুনিয়ায় পা রাখতে চলেছে। সেই দৃশ্য বাবা নিজের চোখে দেখবে না, তাই অভিষেকের ছবি সঙ্গে নিয়ে যাই আমি। সেটের এক পাশে সাজানো থাকবে ছবিটি। যাতে মেয়ে অভিনয় করতে করতেই বাবাকে দেখতে পান। ভরসা পান এই ভেবে যে, বাবা তার সঙ্গেই আছেন।

প্রসঙ্গত, ২০২২ সালের ২৩মার্চ হৃদরোগ আক্রান্ত হয়ে মারা যান অভিষেক।

Print Friendly, PDF & Email

Related Posts