ঢাকা-২০ ধামরাই থেকে বিএনপি’র মনোনয়ন চাইবেন মুরাদ

রাসেল হোসেন, ধামরাই: ঢাকা-২০ (ধামরাই) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র মনোনয়ন চাইবেন কেন্দ্রীয় ছাত্র দলের সহসভাপতি, ঢাকা জেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদ।

গতকাল শুক্রবার বিকেলে নিজ বাসভবনে মতবিনিময় কালে তিনি সাংবাদিকদের জানান, প্রতিটি আন্দোলনে নেতাকর্মীদের নিয়ে তিনি রাজপথে থেকেছেন। দফায় দফায় মামলা ও হামলার শিকার হয়েছেন। তাদের শিল্প প্রতিষ্ঠানে ভাঙচুর হয়েছে। বর্তমানেও তিনি সতেরটি রাজনৈতিক মামলার বোঝা মাথায় নিয়ে সময় পার করছেন। দুঃসময়ে বেগম খালেদা জিয়ার পাশে থেকেছেন। কয়েক মাস আগেও বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করতে গিয়ে রাজধানীর রাজপথের যুবদলের বিক্ষোভ মিছিল থেকে গ্রেফতার হয়ে প্রায় দেড় মাস কারাবাসের পর তিনি জামিনে বেরিয়ে এসেছেন। কাজেই জনগণ ও দলীয় স্বার্থে মনোনয়নের জন্য জোর দাবী জানাবেন তিনি। তবে দলীয় সিদ্ধান্তের প্রতি তিনি সর্বদাই শ্রদ্ধাশীল এবং তার আস্থা অবিচল এমন কথাও জানালেন তিনি।

তিনি এসময় আরও বলেন, আমাকে দল থেকে যদি মনোনয়ন দেয় তাহলে অন্যদের চেয়ে বেশি ভোটে জয়লাভ করব। তবে এখন নির্বাচনের চেয়ে সবার আগে আমাদের গণতন্ত্রের মা দেশ রত্ন বেগম খালেদা জিয়ার মুক্তির কথা ভাবছি।

Print Friendly

Related Posts