তিন সিটি নির্বাচনে অংশ নেবে ইসলামী আন্দোলন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মজলিসে আমেলার সভায় সংগঠনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বর্তমান নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করে বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। আর নির্বাচন কমিশনও যদি নিজেদেরকে সুষ্ঠু নির্বাচনের জন্য উপযুক্ত মনে না করেন তাহলে পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন তিনি।
পীর সাহেব চরমোনাই বলেন, বর্তমান নির্বাচন কমিশন অধীনে কয়েকটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, খুলনা সিটি নির্বাচনে ব্যাপক কারচুপি, ভোট ডাকাতি ও কেন্দ্র দখলের মত ঘটনা ঘটেছে। তারা দেশবাসীকে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে ব্যর্থ হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশের নির্বাহী পরিষদের সভায় রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে অংশ গ্রহণের নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং অচীরেই প্রার্থী ঘোষণা করা হবে।
শনিবার বিকেল ২টা থেকে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মজলিসে আমেলার  সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা আব্দুল হক আজাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী ও আল্লামা নুরুল হুদা ফয়েজী, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যক্ষ হাফেজ মাওলানা নেয়ামতুল্লাহ আল-ফরিদী, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, উত্তর সভাপতি অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ, প্রকৌশলী আশরাফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন, শায়খুল হাদীস মকবুল হোসাইন, অধ্যাপক ডা. মোয়াজ্জেম হোসেন, আলহাজ¦ হারুন অর রশিদ, ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ আবদুর রহমান, এডভোকেট লুৎফুর রহমান শেখ, মাওলানা আতাউর রহমান আরেফী, মুহা. বরকতউল্লাহ লতিফ, মুফতী কেফায়েতল্লহ কাশফী, মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, এডভোকেট একেএম এরফান খান প্রমুখ।
পীর সাহেব বলেন, দেশের মানুষ মুক্তি চায়, মানুষ পরিবর্তন চায়। বর্তমানে খুন, গুম, সন্ত্রাস ও ধর্ষণ মারাত্মক আকার ধারণ করছে। মানুষ নৈতিকতা হারিয়ে পশুত্ব বরণ করছে। মাদকে দেশ সয়লাব। মাদক তরুণ প্রজন্মকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে।
Print Friendly

Related Posts