এরশাদের সাথে চাঁদপুর-২ আসনের প্রার্থী অ্যাড. শামীমের সাক্ষাৎ

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সাথে সাক্ষাৎ করেছেন চাঁদপুর-২ আসন থেকে পার্টির মনোনয়ন প্রত্যাশী অ্যাড. মোঃ শামীমুল ইসলাম। মঙ্গলবার সকালে রাজধানীর গুলশান-২ এ আয়োজিত এক সভায় সারাদেশের সকল মনোনয়ন প্রত্যাশীরা পার্টির চেয়াম্যানের সাথে সাক্ষাৎ করেন।

এসময় মিছিল যোগে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার শতাধিক নেতাকর্মী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। সাক্ষাৎ শেষে এক পথসভায় অ্যাডভোকেট শামীমুল ইসলাম বলেন, চাঁদপুর-২ আসন থেকে আমি মনোনয়ন চাই। আজ পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এর সাথে সাক্ষাৎ করেছি। তিনি যোগ্য মনে করলে আমাকে মনোনিত করবেন। আমি শতভাগ আশাবাদী চেয়ারম্যান আমাকে মনোনয়ন দিবেন।

তিনি আরও বলেন, আমার বিশ্বাস মতলববাসী আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। আমি সকলের কাছে দোয়া চাই।

পথ সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবসংহতির প্রাদেশিক বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন সিদ্দিকী, ছেঙ্গারচর পৌর জাপার সভাপতি আবুল কালাম আজম, উপজেলা যুবসংহতির যুগ্ম-আহ্বায়ক আজহার উদ্দিন মুফতি প্রমুখ।

উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবসংহতির নেতা জিশান আহম্মেদ রিপন, মতলব উত্তর উপজেলা যুবসংহতির সদস্য সচিব আলমাছ মিয়া, যুগ্ম-আহ্বায়ক ইব্রাহিম খলিল, আবু সুফিয়ান’সহ নেতৃবৃন্দ।

Print Friendly

Related Posts