বিশেষ মহলের স্বার্থে গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাব

প্রতিবাদ সভায় মুসলিমলীগ নেতৃবৃন্দ

তরলীকৃত গ্যাস আমদানী কারক কতিপয় ব্যবসায়ীকে বিপুলভাবে লাভবান করতে গ্যাসের মূল্য বৃদ্ধির অযৌক্তিক প্রস্তাব করা হয়েছে উল্লেখ করে বাংলাদেশ মুসলিম লীগের সভায় বলা হয় সিস্টেম লসের নামে ও অবৈধ গ্যাস লাইন প্রদানের মাধ্যমে কতিপয় দূর্নীতিবাজ কর্মকর্তা ও কর্মচারী যে বিপুল পরিমাণের অর্থ আত্মসাৎ করছেন তা বন্ধ করা হলে গ্যাসের মূল্যবৃদ্ধি করার কোন প্রয়োজন হবে না।

প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষের জীবন আজ অতিষ্ঠ হয়ে পড়েছে, এমতাবস্থায় গ্যাসের মূল্য বৃদ্ধি করলে উৎপাদিত পণ্যের দাম সঙ্গত কারণেই সমহারে বৃদ্ধি পাবে। এমতাবস্থায় মূল্যবৃদ্ধির প্রস্তাব কার্যকরী করলে জনতার সামনে আন্দোলনে নেমে প্রতিবাদী হওয়ার বিকল্প কিছু থাকবেনা।

স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলামের সভাপতিত্বে পার্টির কেন্দ্রীয় কার্যালয় অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন দলের মহাসচিব কাজী আবুল খায়ের।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, সাংগঠনিক সম্পাদক খান আসাদ, শ্রম সম্পাদক ইঞ্জিনিয়ার ওসমান গনি, দপ্তর সম্পাদক খন্দকার জিল্লুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরআলম প্রমূখ।

Print Friendly

Related Posts