বিআইএ ও বিআইপিডি’র যৌথ উদ্যোগে জাতীয় সেমিনার

জ.ই.বুলবুল : বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমি ও বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) উদ্যোগে “How to Enhance the Image of Insurance Industry” শীর্ষক জাতীয় সেমিনার গত বৃহস্পতিবার জাতীয় ক্রীড়া পরিষদের পুষ্পদাম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে প্রধান অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মোঃ আসাদুল ইসলাম। সেমিনারে সভাপতিত্ব করেন জীবন বীমা কর্পোরেশনের চেয়ারম্যান ও সাবেক সচিব ড. শেলীনা আফরোজা।

বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব  অজিত কুমার পাল,এফসিএ। সেমিনারে আরও উপস্থিত ছিলেন একাডেমির পরিচালক ও অতিরিক্ত সচিব মুহাম্মদ আমজাদ হোসাইন, বিআইপিডির মহাপরিচালক কে.এম মোরতুজা আলী, ACII,  ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন, পি.কে রায়, জামাল এম.এ নাসের, ফারজানা চৌধুরী, প্রদীপ সরকার এবং একাডেমির প্রধান অনুষদ সদস্য এস.এম ইব্রাহিম হোসাইন,ACII ও একাডেমির অন্যান্য কর্মকর্তাগণ।

সেমিনারে গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জর্জ ই থমাস, প্রফেসর, ইনসিওরেন্স ইন্সটিটিউট অব ইন্ডিয়া।

সেমিনারে সাধারণ বীমা  কর্পোরেশন, জীবন বীমা কর্পোরেশন ও  বিভিন্ন বীমা কোম্পানী থেকে প্রায় ১২০ জনের অধিক কর্মকর্তা অংশগ্রহণ করেন।  সেমিনারে বীমা শিল্পের প্রতি মানুষের আস্থা ও বিশ্বাস ফিরিয়ে আনার বিষয়ে গুরুত্বারোপ করেন।

Print Friendly

Related Posts