ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি পুনর্গঠন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান বলেছেন, দেশে নারী নির্যাতন ও ধর্ষণ বেড়ে চলছে, তা বন্ধ না করতে পারলে দেশ ভয়াবহতার দিকে চলে যাবে। নারী স্বাধীনতার নামে নারীদেরকে ভোগ্য পণ্যে পরিণত করা হয়েছে। ইসলাম নারীদের সমান অধিকার নয় অগ্রাধিকার দিয়েছে। কুরআন বর্ণিত যে অধিকার, সে অধিকার বাস্তবায়নের মধ্যেই নারীদের প্রকৃত স্বাধীনতা

শনিবার সকাল ১০টায় শহরের জেলা পরিষদ মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা মজলিশে শূরার অধিবেশন ও জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।
জেলা সভাপতি মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সেক্রেটারি আলহাজ্ব মো. ওবাইদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন জামিয়া ইউনুছিয়ার সহকারী শিক্ষা সচিব মুফতী আব্দুর রহীম কাসেমী, মহিলা মাদরাসা শিক্ষা বোর্ড ব্রাহ্মণবাড়িয়ার মহাসচিব মাওলানা মাহফুজুর রহমান উজানী, দ্বীনি সংগঠনের জেলা ছদর সৈয়দ আনোয়ার আহমদ, নায়েবে ছদর মীর মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক সৈয়দ আবু ছালেহ, মুসলেহ উদ্দীন ভূঁইয়া, সহ-সভাপতি মাওলানা আব্দুল মালেক ফয়েজী, জয়েন্ট সেক্রেটারি মাওলানা মাহমূদুল হাসান হিফয্, মাওলানা বেলাল হোসাইন, মাওলানা জসিম উদ্দীন, শ্রমিকনেতা শেখ মুহাম্মদ শাহ আলম ও মাওলানা শাহ মোহাম্মদুল্লাহ, যুবনেতা মুফতী আশরাফুল ইসলাম বিলাল, সাধারণ সম্পাদক মাওলানা শামস আল ইসলাম ভূইয়া, ছাত্রনেতা এইচ এম ইউনুছ আহমদ, মাহদী হাসান জাকির প্রমুখ।
সম্মেলনে ২০১৯-২০ সেশনের সভাপতি হিসেবে মাওলানা আবুল কালাম আজাদ ও সেক্রেটারি আলহাজ্ব মো. ওবাইদুল হক পূননির্বাচিত হন। পরে তাঁদের শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি।
Print Friendly

Related Posts