মেসবাহ উদ্দিন সাবু’র ১৬তম মৃত্যুবার্ষিকী আজ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আজ ১লা নভেম্বর মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাধারণ সম্পাদক, মহান স্বাধীনতা সংগ্রামের বীরযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, ক্রীড়া সংগঠক ও শিক্ষানুরাগী এবং মতিঝিল মডেল হাইস্কুল এন্ড কলেজসহ বহু শিক্ষা ও সমাজকল্যাণমূলক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মরহুম মেসবাহ উদ্দিন সাবু’র ১৬তম মৃত্যুবার্ষিকী।

তিনি ঢাকা সিটি কর্পোরেশনের কমিশনার, বাংলাদেশ আরচ্যারি ও খো খো ফেডারেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি এবং ঐতিহ্যবাহী দিলকুশা স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক ছিলেন।

তার মৃত্যুবাষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা মেসবাহ উদ্দিন সাবু স্মৃতি সংসদ, সাবু স্মৃতি গ্রন্থাগার, মুক্তিযোদ্ধা মেসবাহ সাবু স্মৃতি ব্লাড ব্যাংক, মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজ অভিভাবক ফোরাম সকালে মরহুমের কবর জিয়ারত ও বাদ আসর সাবু স্মৃতি সংসদের উদ্যোগে মতিঝিল কলোনীর আইডিয়াল জোনস্থ সাবু চত্বরে দোয়া মাহফিল এবং সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা মেসবাহ উদ্দিন সাবু নৈশ বিদ্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

মরহুমের আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সাবু স্মৃতি সংসদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

 

সূত্র: মেসবাহ উদ্দিন সাবুর ছেলে নাদিম সাকির

Print Friendly

Related Posts