কলাপাড়ায় পৌর টোলের নামে চাঁদাবাজি, গ্রেফতার-২

এস.এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া: কলাপাড়ায় পৌরটোলের নামে মহাসড়কে চাঁদাবাজির দায়ে রাজা-বাদশা বাহিনীর দুই সদস্য নাচনাপাড়া মহল্লার রফিক গাজীর ছেলে বাদশা গাজী (৩৫) ও সিদ্দিক প্যাদার ছেলে জুয়েল প্যাদাকে (৩০) কলাপাড়া থানা পুলিশ বৃহস্পতিবার বেলা ১২ টায় এদের গ্রেফতার করেছে।
এ ঘটনায় রাজা মিয়াকেও থানায় নেয়া হয়েছে। আইনি ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানিয়েছেন। উল্লেখ্য, পৌরটোলের নাম করে এচক্রের প্রায় ১৩ সদস্য পৌরসভার বিভিন্ন পয়েন্টে যানবাহন আটকে চাঁদাবাজি করে আসছে। এমনকি মহাসড়কে শেখ কামাল সেতুর সংযোগ সড়কে নিরাত বাস, ট্রাক, ট্রলি, পিকআপ, মাহিন্দ্রা, ভ্যানগাড়ি, অটোবাইক, মাইক্রো, অটোরিক্সা আটকে চাঁদা আদায় করছে। একজন মোটরসাইকেল চালক জানান, মোটরসাইকেল চলাচলে চাঁদা দিতে হয় তা আগে তার জানা ছিল না।
কলাপাড়া থানার ওসি খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এই চাঁদাবাজির কারনে সরকারের ভাবমুর্তি চরমভাবে ক্ষুণ্ম হচ্ছে। ভুক্তভোগী মানুষ বিচ্ছিরি ভাষায় গালাগাল দিচ্ছে। সবজি বহনকারী ভ্যান পর্যন্ত এদেও চাঁদার কবল থেকে রক্ষা পায়না। গ্রেফতার জুয়েল প্যাদার বাড়ি তালতলীর শারিকখালী। সে এক গডফাদারের মিশন সফল করতে কলাপাড়ায় অবস্থান করছে।
Print Friendly

Related Posts